Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৪ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮ ||  ০১ জিলক্বদ ১৪৪২

টাঙ্গাইলের অনলাইন উদ্যোক্তাদের ঈদ শুভেচ্ছা

নহরে জান্নাত মিষ্টি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৯, ১৪ মে ২০২১  
টাঙ্গাইলের অনলাইন উদ্যোক্তাদের ঈদ শুভেচ্ছা

দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর চলে এসেছে মুসলমানদের অন্যতম খুশির দিন পবিত্র ঈদ-উল- ফিতর। সারাবিশ্বে ছড়িয়ে থাকা ধর্মপ্রাণ মুসল্লিরা উদযাপন করছেন ঈদের আনন্দ।

ঈদ উপলক্ষে দেশের বিভিন্নপ্রান্তে ছড়িয়ে থাকা ই-কমার্সের দেশীয় উদ্যোক্তারা শুভেচ্ছা বার্তার পাশাপাশি জানিয়েছেন রাইজিংবিডি নিয়ে তাদের ভাবনার কথা। এই পর্ব সাজানো হয়েছে দেশের তাঁতশিল্পের আখড়া খ্যাত টাঙ্গাইলের অনলাইন উদ্যোক্তাদের নিয়ে। চলুন জেনে নেওয়া যাক তাদের ভাবনাগুলো-

তানজিন তালুকদার তনু (স্বত্ত্বাধিকারী-পিউনি)
রাইজিংবিডির সকল কলাকুশলী ও শুভাকাঙ্ক্ষী এবং সকল উদ্যোক্তা এবং গ্রাহকদের জানাই ঈদের অনেক অনেক শুভেচ্ছা, ঈদ মোবারক। সবার ঈদ কাটুক দেশীপণ্যে, বেশি ভালোবাসায়।

অনলাইনে ই-কমার্স উদ্যোক্তাদের নিজের উদ্যোগকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পার্সোনাল ব্র্যান্ডিংটা অনেক বেশি জরুরি। সেই সঙ্গে জরুরি হচ্ছে ই-কমার্স সম্পর্কে ভালোভাবে জানা, বুঝা এবং শেখা। এ ব্যাপারে রাইজিংবিডি অনলাইন উদ্যোক্তাদের পাশে রয়েছে সবসময়। আমার উদ্যোগ নিয়ে লেখার সুযোগ দেওয়ায় উদ্যোক্তা/ই-কমার্স পাতার টিমকে জানাই অশেষ ধন্যবাদ এবং কৃতজ্ঞতা। রাইজিংবিডির জন্য শুভকামনা রইলো।

সুবর্ণা আক্তার (স্বত্ত্বাধিকারী-টাঙ্গাইল ফেব্রিক)
রাইজিংবিডি ও প্রতিটি অনলাইন উদ্যোক্তাদের প্রতি রইলো ঈদের অনেক অনেক ভালোবাসা এবং শুভেচ্ছা। ঈদ সকলের জন্য বয়ে আনুক অনাবিল স্বস্তি আর শান্তির পরশ।

রাইজিংবিডির উদ্যোক্তা/ই-কমার্স পাতাটি আমাদের মতো ক্ষুদ্র উদ্যোক্তাদের জন্য আর্শীবাদস্বরূপ। রাইজিংবিডি গোড়া থেকেই উদ্যোক্তাদের জীবনকথা তুলে ধরে। তাই আমরা একে-অপরের কাজ দেখে অনুপ্রেরণা পেয়ে থাকি। একজন উদ্যোক্তা তার জীবনে কতটা কঠিন সময় পার করে একটু সফলতার মুখ দেখেন তা জানতে পারি রাইজিংবিডির উদ্যোক্তা/ই-কমার্স সাইটটি পড়েই। আমি মনে করি, একজন উদ্যোক্তার নিয়মিত রাইজিংবিডির লেখাগুলো পড়া উচিত, এতে তারা নিজেদের সঠিকভাবে গড়ে তুলতে উৎসাহিত হবে।

শামীমা সুলতানা (স্বত্ত্বাধিকারী- আনকোরা)
রাইজিংবিডিকে জানাই ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক।

রাইজিংবিডির উদ্যোক্তা/ই-কমার্স পাতা আমাদের মত ছোট উদ্যোক্তাদের জন্য আশীর্বাদস্বরুপ। দেশীয় পন্যের ই-কমার্স ইন্ডাস্ট্রি সমৃদ্ধশালী করতে এবং উদ্যেক্তাদের এগিয়ে নিতে বেশ জোরালো এবং ইতিবাচক ভূমিকা রাখছে রাইজিংবিডি।

দেশের প্রান্তিক পর্যায় থেকে শুরু করে সকল উদ্যোক্তাদের চাহিদা, সুবিধা-অসুবিধা, সফলতার গল্প মানুষ খুব সহজেই জানতে পারছে। যারা ভাবছেন, নিজ উদ্যোগে কিছু করবেন, হবেন তাদের জন্যও এটি বেশ কার্যকর ভূমিকা পালন করে চলেছে।

আয়শা খান (স্বত্ত্বাধিকারী-টাংগাইল শাড়ি হাউস লিমিটেড)
রাইজিংবিডিকে অনেক অনেক ধন্যবাদ জানাই ই-কমার্স উদ্যোক্তাদের নিয়ে সবসময় সুন্দর এবং তথ্যবহুল লেখা প্রকাশ করার জন্য। উদ্যোক্তাদের উৎসাহিত করার পাশাপাশি চলার পথে আলোকবর্তিকা হিসেবে কাজ করছে উদ্যোক্তা/ই-কমার্স পাতাটি। এই পাতার সংলিষ্ট সকলের প্রতি জানাই কৃতজ্ঞতা। পাশাপাশি রাইজিংবিডির সকল কলা-কুশলী, শুভানুধ্যায়ী, পাঠকসহ সকলকে জানাই ঈদের অনেক শুভেচ্ছা। আমার উদ্যোক্তা ভাই-বোনদের জন্যও রইল দোয়া, শুভ কামনা এবং ভালোবাসা।

লেখক : স্বত্ত্বাধিকারী, আরওয়া

টাঙ্গাইল/সাব্বির/সিনথিয়া

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়