Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৪ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮ ||  ০১ জিলক্বদ ১৪৪২

ই-কমার্স উদ্যোক্তাদের ঈদ শুভেচ্ছায় সিক্ত রাইজিংবিডি

উদ্যোক্তা/ই-কমার্স ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৮, ১৪ মে ২০২১  
ই-কমার্স উদ্যোক্তাদের ঈদ শুভেচ্ছায় সিক্ত রাইজিংবিডি

বছর ঘুরে আবার এসেছে খুশির ঈদ। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর দেশজুড়ে পালিত হচ্ছে পবিত্র ঈদ-উল-ফিতর। শান্তি, সম্প্রীতি, ভ্রাতৃত্ববোধ ছড়িয়ে পরুক সকল মানব হৃদয়ে এই হোক প্রত্যাশা। করোনার সঙ্কটকালীন মুহূর্তে স্বাভাবিক সময়ের মত ঈদ পালন সম্ভব না হলেও, এ বছরও বাড়িতে বসেই ঈদের আনন্দ উপভোগ করতে হচ্ছে সকলকে।

ঈদ উপলক্ষ্যে দেশের বিভিন্ন প্রান্ত থেকে অনলাইন উদ্যোক্তারা পাঠিয়েছেন ঈদের শুভেচ্ছা বার্তা। সেসব বার্তায় প্রকাশ পেয়েছে রাইজিংবিডি নিয়ে তাদের ভাবনার কথাও। পাঠকদের উদ্দেশ্যে সেসব শুভেচ্ছা বার্তাগুলো তুলে ধরা হলো-

মো. দেলোয়ার হোসেন (প্রতিষ্ঠাতা- আওয়ার শেরপুর)
পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে রাইজিংবিডির উদ্যোক্তা/ই-কমার্স পাতার লেখক, প্রকাশক, পাঠকসহ সকল শুভাকাঙ্খীদের জানাই ঈদ মোবারক।

দেশে হাতেগোনা মাত্র কয়েকটি নিউজপোর্টাল রয়েছে যাদের ই-কমার্স নিয়ে আলাদা সেকশন করেছে। তাদের  মধ্যে রাইজিংবিডিই সবচেয়ে বেশি সক্রিয়। উদ্যোক্তা/ই-কমার্স বিভাগের মাধ্যমে দেশের প্রতিটি অঞ্চলে ছড়িয়ে থাকা সবধরনের উদ্যোক্তাদের কথা তুলে ধরছে রাইজিংবিডি। কাস্টমার মিটআপ, নতুন পণ্যের পরিচিতিসহ উদ্যোক্তাদের জ্ঞান বৃদ্ধিতে সহায়তা করে এমন সকল প্রকার কনটেন্ট প্রকাশ করে রাইজিংবিডি। দেশের ঊর্ধ্বমুখী খাত ই-কমার্সের জন্য আলাদা (উদ্যোক্তা/ই-কমার্স) বিভাগ করায় উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম মহোদয় কে আন্তরিক ধন্যবাদ জানাই। রাইজিংবিডি দেশীয় পণ্য নিয়ে ই-কমার্স খাতে আরও বেশি কাজ করবে এমন আশাবাদ ব্যক্ত করছি।

কাকলী তালুকদার (স্বত্ত্বাধিকারী- কাকলী'স এট্যায়ার)
সবাইকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা। আশা করছি যে যেখানে ছিলেন সেখান থেকেই এবারের ঈদ উদযাপন করছেন। করোনা পরিস্থিতির কারণে হয়তো পরিবারের সদস্যকে ছেড়েই অনেককে ঈদ পালন করতে হচ্ছে। কিন্তু এতে মন খারাপ করলে চলবে না, পরিবারের সদস্যদের কথা ভেবেই আমাদের সবাইকে সতর্কভাবে এবারের ঈদ উদযাপন করতে হবে। ঘরে বসে দেশীয় পোশাক পরেই না হয় এবারের ঈদটা আমরা কাটিয়ে দিবো। পরিস্থিতি স্বাভাবিক হলে আবার আমরা একত্রে মিলিত হবো, ইন-শা-আল্লাহ্।

রাইজিংবিডির উদ্যোক্তা/ই-কমার্স পাতা আমার অনেক পছন্দ হয়েছে, কারণ এখানে ই-কমার্স শব্দটি উল্লেখ করা হয়েছে। ২০১৫ সাল থেকে ই-ক্যাবের প্রতিষ্ঠাতা রাজীব আহমেদ স্যার সবসময় বলে এসেছেন, ই-কমার্সের মাধ্যমে একদিন অনলাইনে কেনাকাটা অনেক বৃদ্ধি পাবে। তার উদ্যোগ এবং অনুপ্রেরণার কারণেই গত দেড় বছর ধরে দেশীয় পণ্যের প্রচার নিয়ে আমরা কাজ করছি। রাইজিংবিডির এই উদ্যোগের ফলে আরও অনেক মিডিয়া উদ্যোক্তাদের নিয়ে এ ধরনের আয়োজনে এগিয়ে আসবে বলে আমি আশাবাদী। রাইজিংবিডির এই ইতিবাচক উদ্যোগের ফলে আমরা দেশের ই-কমার্সের সুফলতা সম্পর্কে প্রতিনিয়ত জানতে পারছি। আমি আশা করি, আগামীতে রাইজিংবিডি উদ্যোক্তাদের নিয়ে আরও অনেক ধরনের আয়োজন করবে যা দেশীয় পণ্যের প্রচারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

সালমা নেহা (স্বত্ত্বাধিকারী- টেস্টবিডি)
ঈদ মোবারক। রাইজিংবিডি পরিবারের সকল সদস্য ও কলাকুশলীবৃন্দকে জানাই ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা।

রাইজিংবিডি দেশীয় পন্যের উদ্যোক্তাদের জন্য একটি শক্তিশালী সাপোর্টের নাম। কারণ রাইজিংবিডির উদ্যোক্তা/ই-কমার্স পাতা তাদের কার্যক্রমের মাধ্যমে সকলের কাছে দেশীয় পন্যের উদ্যোক্তাদের পরিচিত করে তোলার জন্য যেভাবে এগিয়ে যাচ্ছে, তা সকল উদ্যোক্তাদের জন্য আশিবার্দস্বরূপ। এতে বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা উদ্যোক্তারা যেমন উপকৃত হচ্ছে, পাশাপাশি দেশীয় পন্যের প্রচার ও প্রসার বাড়ছে। একজন দেশি পন্যের উদ্যোক্তা হিসেবে রাইজিংবিডিকে জানাই অশেষ ধন্যবাদ এবং আন্তরিক কৃতজ্ঞতা।

প্রতাপ পলাশ (স্বত্ত্বাধিকারী- নকশীওয়ালা)
রাইজিংবিডির স্লোগান ‘পজেটিভ বাংলাদেশ’ শুনলেই মনের মধ্যে অন্যরকম ভালো লাগা কাজ করে, মুহূর্তেই গভীর দেশাত্ববোধ চাঙ্গা হয়ে ওঠে।

উদ্যোক্তা/ই-কমার্স বিভাগটি দেশে ই-কমার্সের যাত্রা প্রসারিতকরণ এবং দেশীয় পন্যের প্রচারে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। উদ্যোক্তাদের প্রচারের আলোয় নিয়ে এসে তাদের এগিয়ে চলার পথ সহজ করে দিচ্ছে রাইজিংবিডি।এটি আমাদের উদ্যোক্তাদের জন্য অনেক বড় একটি সাপোর্ট। এমন চমৎকার উদ্যোগের রাইজিংবিডি পরিবারকে সাধুবাদ জানাই।

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে রাইজিংবিডির কর্তৃপক্ষ, কলাকুশলী, শুভানুধ্যায়ী ও সকল পাঠকদের জানাই ঈদের আন্তরিক শুভেচ্ছা, ঈদ মোবারক।

ঢাকা/সাব্বির/সিনথিয়া

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়