Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৪ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮ ||  ০১ জিলক্বদ ১৪৪২

আরিয়া’স কালেকশনের ঈদ শুভেচ্ছা

উদ্যোক্তা/ই-কমার্স ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৩, ১৪ মে ২০২১  
আরিয়া’স কালেকশনের ঈদ শুভেচ্ছা

বছর ঘুরে আবার এসেছে খুশির ঈদ। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর সারাবিশ্বে পালিত হচ্ছে পবিত্র ঈদ-উল-ফিতর। গত বছরের মতো এ বছরও বাড়িতে বসেই ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে হচ্ছে। ঈদ উপলক্ষ্যে দেশের বিভিন্ন প্রান্ত থেকে অনলাইন উদ্যোক্তারা পাঠিয়েছেন ঈদের শুভেচ্ছা বার্তা।

নিগার ফাতেমা, টাঙ্গাইলের দেশীয় পণ্য খেশ পোশাক নিয়ে অনলাইনে ব্যবসা করছেন। তার উদ্যোগ আরিয়া’স কালেকশনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছার সঙ্গে জানিয়েছেন রাইজিংবিডির উদ্যোক্তা/ই-কমার্স পাতা নিয়ে তার ভাবনার কথা।

নিগার ফাতেমা বলেন, ‘আরিয়াস কালেকশনের পক্ষ থেকে সকলকে ঈদ মোবারক। এইবার ঈদে ক্রেতার চাহিদা অনুযায়ী খেশ পণ্যকে নতুনভাবে সাজানো হয়েছে। খেশের বিভিন্ন ডিজাইনের ও রঙের শাড়ি যুক্ত হয়েছিল। শুধু তাই নয় এইবার উল্লেখযোগ্য হারে ছিল ছেলেদের পোশাক খেশ পাঞ্জাবি। আমরা অনেক নারী কাস্টমার পেয়েছি যারা তাদের প্রিয়জনদের গিফট করেছেন খেশ পাঞ্জাবি। কিশোরী বয়সের ক্রেতার  সংখ্যাও  ছিল বেশ। যাদের  পছন্দের তালিকায় ছিল  খেশ কুর্তী, খেশ ওড়না ও টু-পিস। এছাড়াও ঈদের   বিশেষ আয়োজন ছিল খেশ ফ্যামিলি সেট। বাংলাদেশের বিভিন্ন জেলার ক্রেতাদের আমরা সেবা দিতে পেরেছি। প্রবাসী ক্রেতাদের সংখ্যাও ছিল উল্লেখযোগ্য।

তিনি আরও বলেন, ‘আরিয়াস কালেকশনের পক্ষ থেকে  রাইজিংবিডিকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক। রাইজিংবিডি সবসময় দেশীয় পণ্যের উদ্যোক্তাদের উৎসাহ দিয়ে থাকে। উদ্যোক্তাদের নিয়ে বিভিন্ন  আয়োজন ও প্রচারের মাধ্যমে দেশীয় পণ্যকে এগিয়ে  নিয়ে যেতে অনস্বীকার্য ভূমিকা পালন করেছে। ই-কমার্স ইন্ডাস্ট্রির বিশেষ সংবাদ এবং তথ্যগুলো গুরুত্বপূর্ণ সম্পদ বাংলাদেশের জন্য, যা প্রতিনিয়ত রাইজিংবিডির উদ্যোক্তা/ই-কমার্স পাতা প্রচার করছে। আমি একজন দেশীয় পণ্যের উদ্যোক্তা হয়ে রাইজিংবিডিকে ধন্যবাদ জানাতে চাই এবং আশা করবো রাইজিংবিডি সবসময় উদ্যোক্তাদের পাশে থাকবে। 

ঢাকা/ সিনথিয়া

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়