Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১১ ১৪২৮ ||  ১৭ সফর ১৪৪৩

রাঙামাটির উদ্যোক্তাদের মতবিনিময় সভা

উদ্যোক্তা/ই-কমার্স ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০১, ১৮ জুলাই ২০২১  
রাঙামাটির উদ্যোক্তাদের মতবিনিময় সভা

উইর (উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম) আয়োজনে অনলাইনে অনুষ্ঠিত হয়েছে রাঙামাটির উদ্যোক্তাদের মতবিনিময় সভা। উক্ত সভায় আলোচনার মূল বিষয়বস্তু ছিল- রাঙামাটির উদ্যোক্তাদের ট্রেড লাইসেন্স।

শনিবার (১৭ জুলাই) ভার্চুয়াল এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটির পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী এবং গেস্ট অব অনার ছিলেন উইর উপদেষ্টা কবীর সাকিব। সভাপতিত্ব করেন উইর রাঙামাটি জেলার ডিস্ট্রিক্ট হেড শিরীন সুলতানা অরুনা।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আকবর হোসেন চৌধুরী বলেন, ‘প্রথমেই উইর ১২ লাখ সদস্যকে অভিনন্দন জানাই। রাঙামাটির উদ্যোক্তাদের জন্য রাঙামাটি পৌরসভা সব সময় কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যতেও করবে। রাঙামাটির নারী উদ্যোক্তারা অক্লান্ত পরিশ্রম আর সব বাধা পেরিয়ে যেভাবে এগিয়ে যাচ্ছে, সমতলের উদ্যোক্তাদের সঙ্গে প্রতিযোগিতায় ইনশাআল্লাহ অনেক ভালো করবে। এই মহামারীকালীন সময়ে রাঙামাটির উদ্যোক্তাদের অনলাইন ব্যবসা সারা দেশে সুনাম কুড়িয়েছে জেনে খুব ভালো লাগছে। আমি ব্যক্তিগতভাবে এবং পৌরসভার পক্ষ থেকে এই জেলার উদ্যোক্তাদের সাধুবাদ জানাই।’

কবীর সাকিব বলেন, ‘রাঙামাটির পৌরসভার মাননীয় মেয়র যেভাবে উইর উদ্যোক্তাদের সাপোর্ট করে যাচ্ছেন তা প্রশংসার দাবীদার।  উইর সদস্যরা সারা দেশে নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছে। আশা করি, ভবিষ্যতে যে কোন প্রয়োজনে মেয়র মহোদয় উইর উদ্যোক্তাদের পাশে থাকবেন।’

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রাঙামাটি উইমেন চেম্বারের সভাপতি মনোয়ারা বেগম, বিশিষ্ট সমাজসেবী জিমি কামাল, উইর মডারেটর সুলতানা কানিজসহ রাঙামাটির উদ্যোক্তাগণ। সভাটি সঞ্চালনা করেন মনি পাহাড়ি।

রাঙামাটি/সিনথিয়া/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়