Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৭ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৩ ১৪২৮ ||  ২০ রবিউস সানি ১৪৪৩

উই সামিট ২২ ও ২৩ অক্টোবর

বেনজির আবরার, ঢাকা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৩, ৪ অক্টোবর ২০২১  
উই সামিট ২২ ও ২৩ অক্টোবর

‌‘উই’ শুধু দুইটা শব্দ নয় বা একটি নাম নয়, উই উদ্যোক্তাদের স্বপ্ন পূরণের একটি প্ল্যাটফর্ম। এর হাত ধরে সফলতার সঙ্গে এগিয়ে যাচ্ছে হাজার হাজার নারী। যে নারীরা কখনো নিজেদের সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কল্পনাও করতে পারেননি, তারাই আজ খুব গর্বের সঙ্গে বলতে পারেন, তারা একেকজন সফল উদ্যোক্তা।

উইমেন অ্যান্ড ই-কমার্স সবসময় নারী উদ্যোক্তাদের এগিয়ে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে ভিন্নধর্মী সব কাজ করছে।মাস্টারক্লাস, ওয়ার্কশপ, BSM মিটিং এবং বিভিন্ন বিষয়ের উপর গুরুত্বপূর্ণ সব কোর্স করার মাধ্যমে উদ্যোক্তাদের করে তুলছে আরও স্বাবলম্বী।

উইমেন অ্যান্ড ই-কমার্সের প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা এই প্ল্যাটফর্মটির মাধ্যমে নারী উদ্যোক্তাদের সর্বোচ্চ থেকে সর্বোচ্চ সুযোগ সুবিধা দেওয়ার জন্য দিনরাত অক্লান্ত পরিশ্রম করছেন। নারী উদ্যোক্তাদের কথা মাথায় রেখে উই আয়োজন করতে যাচ্ছে ভিন্নধর্মী এক আয়োজন উই সামিট। সামিট মানেই উৎসব, যেখানে অংশগ্রহণ করতে পারবেন দেশের যেকেউ।

উইর প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা বলেন, উদ্যোক্তাদের এগিয়ে যাওয়ার কথা মাথায় রেখে এবার সামিটের আয়োজন করা হয়েছে। তাই যারাই অংশগ্রহণ করবেন সবার জন্য থাকবে চমক। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে  আগামী ২২ এবং ২৩ অক্টোবর এই সামিট হবে। অনলাইন এবং অফলাইন দুইভাবেই অংশগ্রহণ করা যাবে। লাইভ অনুষ্ঠান হবে না। যারা রেজিস্ট্রেশন করবেন, শুধু তারাই জুমের মাধ্যমে সামিটের সব আয়োজন উপভোগ করতে পারবেন। অংশগ্রহণ করার জন্য সার্টিফিকেটও থাকছে। 

সামিটের প্রথমদিন ২২ অক্টোবর দুইটি ওয়ার্কশপ থাকবে অফলাইনে, যেখানে দক্ষ ট্রেইনাররা ওয়ার্কশপগুলো পরিচালনা করবেন।

দ্বিতীয় দিন সামিটে থাকবে কয়েকটি সেশন, প্যানেল ডিসকাশন, জয়ী অ্যাওয়ার্ড, স্পনসর অ্যাওয়ার্ড, ফ্যাশন-শো, গিফট ব্যাগ (যারা অফলাইনে জয়েন করবেন), সবার জন্য র‍্যাফেল ড্র, (পুরস্কার থাকবে ল্যাপটপ, মোবাইল ইত্যাদি) লাঞ্চ (যারা অফলাইনে অংশগ্রহণ করবেন)। আরও থাকবে ৬৪ জেলার দেশীয় পণ্যের উদ্যোক্তাদের পণ্য প্রদর্শন। 

সামিটের রেজিস্ট্রেশন লিংক- https://registration.wesummitbd.com

/মাহি/ 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়