ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ই-লার্নিং এর সম্ভাবনা নিয়ে ফেসবুক লাইভ

উদ্যোক্তা/ই-কমার্স ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১১, ৭ অক্টোবর ২০২১  
ই-লার্নিং এর সম্ভাবনা নিয়ে ফেসবুক লাইভ

তথ্য প্রযুক্তির যুগে ইন্টারনেট এবং ইলেক্ট্রনিক ডিভাইস ছাড়া একটি দিনও চিন্তা করা যায় না। দিন বদলের পালায় মানুষ নিজেকে পরিবর্তন করছে, সেই সঙ্গে বদলে যাচ্ছে কাজের ধরনও। দিন দিন কর্মক্ষেত্র থেকে কাগজ-কলমের কাজ কমছে ও বাড়ছে টেকনোলজির ব্যবহার। সময়ের সঙ্গে যে কোন পরিস্থিতিতে টিকে থাকতে প্রয়োজন ই-লার্নিংয়ে দক্ষতা অর্জন।

ই-লার্নিং বলতে শুধু ইন্টারনেটে শিক্ষাপদ্ধতিই নয়, ই- কমার্স ব্যবসা, রেডিও, টেলিভিশন, মোবাইল, সিডিরমসহ যেকোনো প্রযুক্তিপণ্যের মাধ্যমেই ই-লার্নিং হতে পারে। চাকরি অথবা ব্যবসা যে কোন সেক্টরেই ই-লার্নিং গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। সমসাময়িক বিভিন্ন বিষয়ে দক্ষতা অর্জনে ই- লার্নিং এর সম্ভাবনা নিয়ে সাজানো হয়েছে আজকের ফেসবুক লাইভ পর্ব।

আলোচনায় অংশগ্রহণ করছেন আদমজী ক্যান্টনমেন্ট কলেজের ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক জাকিয়া সুলতানা এবং ই-কমার্স ব্যবসায়ী ও কাকলী’স এট্যায়ারের স্বত্বাধিকারী কাকলী তালুকদার।

রাইজিংবিডির অফিসিয়াল ফেসবুক পেজ থেকে লাইভটি সম্প্রচারিত হবে আজ রাত ৯টায়। অনুষ্ঠানটির সঞ্চালনায় আছেন রাইজিংবিডির উদ্যোক্তা/ই-কমার্স পাতার কো-অর্ডিনেটর মিফতাউল জান্নাতী সিনথিয়া।

ঢাকা/সিনথিয়া/টিপু 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়