ঢাকা     বুধবার   ১০ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৬ ১৪২৯ ||  ১১ মহরম ১৪৪৪

‘ময়ূরপঙ্খী উদ্যোক্তা সামিট’ অনুষ্ঠিত

উদ্যোক্তা ডেস্ক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৬, ১ ডিসেম্বর ২০২১  
‘ময়ূরপঙ্খী উদ্যোক্তা সামিট’ অনুষ্ঠিত

দেশের বিভিন্ন প্রান্তের উদ্যোক্তা ও ময়ূরপঙ্খী পরিবারের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হলো ‘ময়ূরপঙ্খী উদ্যোক্তা সামিট ও মেম্বার মিটআপ’ অনুষ্ঠান। মঙ্গলবার (৩০ নভেম্বর) রাজধানীর মিরপুরে অর্কিড সেন্টারে এ অনুষ্ঠান আয়োজিত হয়। 

যুব ও নারী উদ্যোক্তা, রন্ধন শিল্পী, বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারীরা এই সামিটে অংশগ্রহণ করেন। মূলত নতুন উদ্যোক্তাদের উৎসাহ প্রদানে এবং সফল উদ্যোক্তাদের বিশেষ সেশনের সমন্বয়ে আয়োজন করা হয়েছে এই অনুষ্ঠানটি।

সামিটে আগত উদ্যোক্তাদের মধ্য থেকে দশ জনকে ময়ূরপঙ্খী পুরস্কার প্রদান করা হয়। সম্মাননা পেয়েছেন মো. মোজাম্মেল হক, সাইমন খান, মোহাম্মদ এস. আলম, রেহানা সিদ্দিকী লিজা, রবিউল ইসলাম রবি, শহিদুল ইসলাম, ডা. এম. ইয়াসিন আলী, আফরোজা নাজনীন, নিপা রাজ্জাক, মৌনতা আলম। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ফরাজী হাসপাতাল ও ফরাজী ডেন্টাল ও রিসার্চ সেন্টারের চেয়ারম্যান স্বাস্থ্যবন্ধু ডা. আনোয়ার ফরাজী ইমন। বিশেষ অতিথি ছিলেন নুহা অ‌্যান্ড ব্রাদার্সের চেয়ারম্যান খুরশীদ আলম, বাংলাদেশ এক্সপোর্ট ফোরামের প্রেসিডেন্ট আব্দুল্লাহ আল মাহমুদ, বিএম ট্রাভেলস অ‌্যান্ড ট্যুরিজমের সিইও রবিউল ইসলাম রবি উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন।

উদ্যোক্তাদের ট্রেনিং সেশনে ট্রেনার ছিলেন ওরিওন টি কোম্পানির হেড অফ মার্কেটিং মেহেদী হাসান, বাংলাদেশ এক্সপোর্ট ফোরামের প্রেসিডেন্ট আব্দুল্লাহ আল মাহমুদ, ইফাদের ম্যানেজার-এক্সপোর্ট মৃত্যুঞ্জয় নাথ, ড্যানিসের ম্যানেজার-এক্সপোর্ট ফয়সাল আহমেদ। 

ঢাকা/ সিনথিয়া/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়