ঢাকা, রবিবার, ২ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ঘোড়ার অভিনয় (ভিডিও)

শাহিদুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-২৩ ১:৫১:২৯ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-২৩ ১:৫১:২৯ পিএম

কথায় আছে, ঘোড়া দেখলেই খোঁড়া রোগ হয়। অর্থাৎ ঘোড়ার পিঠে চড়ার অজুহাত খোঁজে মানুষ। কিন্তু পিঠে কাউকে না চড়ানোর জন্য ঘোড়ার বাহানা তৈরির বিষয়টি খুব একটা চোখে পড়ে না।

মেক্সিকোর দুরাংগো শহরে একটি ঘোড়ার অভিনয় সবাইকে অবাক করেছে! কেউ পিঠে চড়তে চাইলে ঘোড়াটি মারা যাওয়ার অভিনয় করে। ঘোড়ার নাম জিংগাং। দুরাংগো শহরের একটি ঘৌড়দৌড় ক্লাবের হয়ে ঘোড়াটি দৌড়ায়। ফলে প্রতিদিন কাউকে না কাউকে পিঠে নিয়ে দৌড়াতে হয় জিংগাংকে।

সপ্তাহ দুয়েক আগে এক সকালে দৌড়ানোর জন্য জিংগাংকে বের করা হয়। কিন্তু যেই তার পিঠে সহিস ওঠে অমনি ধপাস করে মাটিতে শুয়ে পড়ে- ভাবখানা এমন সে মারা যাচ্ছে! এরপর থেকে প্রতিবার যখনই কেউ ঘোড়াটির পিঠে উঠতে যায় সঙ্গে সঙ্গে মারা যাবার ভান করে। ফলে কেউ আর তার পিঠে উঠতে সাহস পাচ্ছে না।

জিংগাংয়ের এই অবিশ্বাস্য অভিনয়ের ভিডিও ফ্রাসিকো জালাসার নামে এক ব্যক্তি ফেসবুকে পোস্ট করেছেন। এরপর এই ভিডিও ভাইরাল হয়েছে। অনেকেই জিংগাংয়ের এই কাজে ফাঁকি দেওয়ার প্রবণতাকে মজা করে নিজের সঙ্গে তুলনা করেছেন। কেউ কেউ এই অবিশ্বাস্য অভিনয় প্রতিভায় বিস্মিত হয়ে ঘোড়াটিকে অস্কার দেওয়ারও দাবি জানিয়েছেন।

দেখুন ভিডিও:

 

ঢাকা/মারুফ/তারা

ইউটিউব সাবস্ক্রাইব করুন