ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আষাঢ় ১৪২৭, ০৯ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

চিড়িয়াখানায় ভাল্লুকের সঙ্গে দর্শনার্থীর কুস্তি (ভিডিও)

অন্য দুনিয়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২৬ ৫:৩৫:৩২ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-২৬ ৭:২০:৪৭ পিএম

পৃথিবীতে প্রতিনিয়ত অনেক মজার ঘটনাই ঘটে। তথ্য প্রযুক্তির এই যুগে সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে কিছু ঘটনা আমাদের সামনে আসে।

সম্প্রতি তেমনি একটি মজার ঘটনা ঘটেছে পোল্যান্ডে। দেশটির একটি চিড়িয়াখানায় এক দর্শনার্থী ভাল্লুকের সঙ্গে কুস্তিতে জড়িয়ে পড়ে।

চিড়িয়াখানার ভিডিও ফুটেজে দেখা যায়, ওই দর্শনার্থী নিদিষ্ট সীমানা লঙ্ঘন করে ‘সাবরিনা’ নামের নারী ভাল্লুকটির কাছে চলে যায়। পরবর্তী সময়ে বাদামি রঙের ভাল্লুকটি আক্রমণ করার জন্য এগিয়ে আসলে লোকটি পানিতে ঝাঁপিয়ে পড়ে। লোকটিকে অনুসরণ করে ভাল্লুকও পানিতে ঝাঁপ দেয়। এরপর পানির মধ্যে শুরু হয় তাদের কুস্তি। এক পর্যায়ে ভাল্লুকটিকে পানিতে চোবাতে থাকেন ওই ব্যক্তি। পরে চিড়িয়াখানার কর্মীরা এসে ভাল্লুক এবং ওই দর্শনার্থীকে পানি থেকে উদ্ধার করে। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পরই ভিডিওটি ভাইরাল হয়েছে।

জানা যায়, ওই দর্শনার্থী মাতাল ছিল। তার বিরুদ্ধে চিড়িয়াখানায় প্রাণীর শান্তি বিঘ্নিত করা ও প্রাণীর প্রতি নিষ্ঠুরতার অভিযোগ আনা হয়েছে। এছাড়া অভিযোগ, দেশটির সরকারি নির্দেশনা অমান্য করেছে সে। তার ফেস মাস্ক পরা ছিল না।

ইন্ডিপেন্ডেন্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, ভাল্লুকটিকে উক্ত্যক্ত করার অভিযোগে ২৩ বছর বয়সি ওই দর্শনার্থীকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া মুখে মাস্ক না পরায় তার শাস্তির পরিমাণও বাড়তে পারে।

দেখুন ভিডিও: 

 

ঢাকা/ফিরোজ/মারুফ