ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মাস্ক নেই, জরিমানা থেকে বাঁচতে অভিনব কাণ্ড

অন্য দুনিয়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০৩, ২৮ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
মাস্ক নেই, জরিমানা থেকে বাঁচতে অভিনব কাণ্ড

করোনাভাইরাস থেকে বাঁচার জন্য স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প দেখছেন না বিশেষজ্ঞরা। বিশেষ করে মাস্ক ব্যবহারের ওপর বিশেষভাবে জোর দেওয়া হচ্ছে। জনগণকে এ বিষয়ে সচেতন করার পাশাপাশি বিভিন্ন দেশে জরিমানারও ব্যবস্থ্যা করা হয়েছে।

সম্প্রতি মাস্ক না পরায় জরিমানা থেকে বাঁচতে হাস্যকর এক কাণ্ড ঘটিয়েছেন এক ব্যক্তি। মাস্কের পরিবর্তে স্ত্রীর অন্তর্বাস মুখে জড়িয়েছেন তিনি। রোববার (২৬ জুলাই) ভারতের মধ্য প্রদেশের দামোহ এলাকায় ঘটনাটি ঘটেছে।

লকডাউনের মধ্যেই মোটরবাইক নিয়ে রাস্তায় বেড়িয়েছিলেন ওই ব্যক্তি। এমনকি তার মুখে মাস্কও ছিল না। হঠাৎ তিনি দেখতে পান, মাস্ক না পরার জন্য পুলিশ জরিমানা করছে। তখন জরিমানা থেকে বাঁচতে ব্যাগ থেকে স্ত্রীর পেটিকোট বের করে মুখে জড়িয়ে নেন ওই ব্যক্তি।

পরবর্তী  সময়ে তার মুখে মাস্কের পরিবর্তে পেটিকোট দেখে পুলিশের সন্দেহ হয়। কাছে ডেকে জিজ্ঞাসা করলে জানান, জরিমানা থেকে বাঁচতেই এই কাণ্ড করেছেন তিনি।  সামাজিক যোগাযোগমাধ্যমে ঘটনাটির ভিডিও এখন রীতিমতো ভাইরাল।

ভারতের মধ্যপ্রদেশে দিন দিন করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এজন্য নানা পদক্ষেপ গ্রহণ করছে রাজ্য সরকার। রোববার থেকে সেখানে লকডাউন ঘোষণা করা হয়েছে। কিন্তু এর মধ্যেও নিয়ম ভেঙে রাস্তায় বের হচ্ছেন অনেকেই।

 

ঢাকা/মারুফ   

রাইজিং বিডি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়