ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

করোনার অস্তিত্ব নিয়ে প্রশ্ন তুলে নারীর অদ্ভুত কাণ্ড

অন্য দুনিয়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৯, ১০ আগস্ট ২০২১   আপডেট: ১৪:৫২, ১০ আগস্ট ২০২১
করোনার অস্তিত্ব নিয়ে প্রশ্ন তুলে নারীর অদ্ভুত কাণ্ড

করোনা মহামারিতে টালমাটাল বিশ্ব। মরণঘাতী এই ভাইরাসে দিশেহারা মানুষের জীবন। বেঁচে থাকতে হলে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা।

কিন্তু এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভাইরাল ভিডিও নিয়ে চলছে আলোচনার ঝড়। এতে দেখা যায়, এক নারী ট্রলি নিয়ে সুপারশপে ঘুরছেন। নিত্য প্রয়োজনীও জিনিস বেছে নিচ্ছেন। কিন্তু হঠাৎ দেখা যায়, সুপারশপের জিনিসপত্র হাতে তুলে নিয়ে জিভ বের করে তা চেটে চেটে পরীক্ষা করছেন তিনি। শুধু খাদ্য দ্রব্য নয়, প্রায় সব কিছুরই প্যাকেটকেই জিভ দিয়ে চেটে দেখছিলেন সেই নারী। এমনকী, তিনি যে ট্রলি ব্যবহার করছিলেন, তার হ্যান্ডেলও জিভ বের করে চেটে নিচ্ছিলেন।

তার এই কাণ্ড দেখে সবাই অবাক। উপস্থিত সকলের ধারণা, এই নারী মানসিকভাবে অসুস্থ। তবে ভিডিওতে তিনি দাবি করেছেন, ‘কোভিড ১৯ বলে কিছু নেই। এমনকি ভাইরাস কারও ক্ষতি করে না। বরং ভাইরাস শরীরে গেলে হাঁপানি, অ্যালার্জির মতো অসুখ থেকে দূরে থাকা যায়! ভাইরাসকে ভালোবাসবেন নাকি ভয় পাবেন সেটা বেছে নিন!’

ভিডিওটি নিজেই ধারণ করেছেন এই নারী। তবে নেটিজেনদের সবাই বিষয়টি নেতিবাচকভাবেই নিয়েছেন। অনেকেই ভিডিওর নিচে কু-বন্তব্য করেছেন। দ্রুত এই নারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবিও জানিয়েছেন কেউ কেউ।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়