Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

জন্মের বছর না পেরুতেই মাসে আয় লাখ টাকা

অন্য দুনিয়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৩, ২২ অক্টোবর ২০২১  
জন্মের বছর না পেরুতেই মাসে আয় লাখ টাকা

তথ্য প্রযুক্তির এই যুগে অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যম দিয়ে খ্যাতি পেয়েছেন। কেউ কেউ আয়ের উৎস হিসেবেও এই মাধ্যমটিকে বেছে নেন। এই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের আয় কিন্তু মোটেও কম নয়।

কিন্তু অন্যদের চেয়ে আলাদা বেবি ব্রিগস। কারণ তার বয়স মাত্র এক বছর। এর মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে থেকে সে মাসে আয় করছে প্রায় ১ লাখ টাকা।

গত বছর ১৪ অক্টোবর বেবি ব্রিগসের জন্ম। কিন্তু এরই মধ্যে ট্র্যাভেল ভ্লগার হিসেবে পরিচিত সে। মাত্র এক বছরে আমেরিকার প্রায় ১৬টি প্রদেশ ঘুরে ফেলেছে ব্রিগস। আলাস্কা, ক্যালিফোর্নিয়া, ফ্লোরিডাসহ যুক্তরাষ্ট্রের বিভিন্ন প্রদেশ ঘুরে দেখেছে।

মূলত, বেবি ব্রিগসের হয়ে আসল কাজটি করেন তার মা। ছেলেকে দিয়ে বিভিন্ন ট্রাভেল ভ্লগ তৈরি করেন। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বর্তমানে এই খুদে সোশ্যালমিডিয়া তারকা ৩০ হাজারেরও বেশি অনুসারী রয়েছে। ইতোমধ্যে স্পনসরও পেয়েছে বেবি ব্রিগস। একটি কোম্পানি তাকে ডাইপার স্পনসর করে।

গুরুর গল্প প্রসঙ্গে বেবি ব্রিগসের মা বলেন, ‘অন্তঃসত্ত্বা হওয়ার পর আমি ভেবেছিলাম ক্যারিয়ার শেষ। এরপর থেকেই আমি সামাজিক যোগাযোগমাধ্যমে কিছু করার চেষ্টা করছিলাম। বেবি ট্র্যাভেল নিয়ে সার্চ করতে থাকি। তখনো আমি এমন কোনো বিষয় পায়নি। এরপর বেবি ট্র্যাভেলকে বেছে নিই। কোভিড পরিস্থিতিতেও আমরা বিভিন্ন জায়গায় ঘুরেছি। তবে স্বাস্থ্যবিধি থাকায় কাছাকাছি ঘুরতাম।’

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়