ঢাকা, রবিবার, ১০ ফাল্গুন ১৪২৬, ২৩ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

রতন টাটার চোখের নেশা

সাতসতের ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২৪ ৪:১০:০৬ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২৪ ৭:৩৪:৫৩ পিএম

ভারতের বিশিষ্ট শিল্পপতি রতন টাটা। বিশ্বে তার খ্যাতি টাটা গ্রুপের চেয়ারম্যান হিসেবে। জনকল্যাণকর নানা কারণে আলোচনায় থাকেন তিনি।

তবে এবার ৮২ বছর বয়সি এই ব্যক্তি আলোচনায় এসেছেন সম্পূর্ণ ভিন্ন কারণে।

খুব বেশিদিন হয়নি ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন রতন টাটা। সম্প্রতি এতে একটি ছবি পোস্ট করেছেন। ছবিটিতে দেখা যাচ্ছে, সাদা টি শার্ট পরে বসে আছেন তিনি। কিন্তু এই ছবিটিই এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

মূলত, যুবক বয়সে লস অ্যাঞ্জেলেসে থাকাকালীন ছবিটি তুলেছিলেন রতন টাটা। থ্রুব্যাক থ্রাসডের অংশ হিসেবে এটি পোস্ট করেছেন তিনি। ১৯৬২ সালের শেষের দিকে যুক্তরাষ্ট্র থেকে ভারতে ফেরেন রতন টাটা। তিনি লস অ্যাঞ্জেলেসের ‘জন্স অ্যান্ড এমন্সে’ কাজ করতেন।

ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘গতকাল ছবিটি পোস্ট করতে চেয়েছিলাম। কিন্তু আমাকে বলা হল, থ্রোব্যাক অর্থাৎ অতীতের ছবি বৃহস্পতিবার পোস্ট করতে হয়। তাই লস অ্যাঞ্জেলেসে তোলা আমার ছবিটি পোস্ট করলাম। ভারতে ফেরার ঠিক আগে ছবিটি তুলেছিলাম। 

ছবিটি প্রকাশের পর প্রশংসায় ভাসছেন রতন টাটা। কেউ কেউ তাকে হলিউডের তারকার সঙ্গে তুলনা করছেন। অনেকে আবার রসিকতা করে লিখেছেন, আপনার চোখে অদ্ভুত ব্যাপার আছে। কত নারীকে যে কাত করেছেন! শুধু তাই নয়, তার সুদর্শন চেহারায় মজেছেন তরুণীরাও।


ঢাকা/মারুফ/তারা