ঢাকা     শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২১ ১৪২৯

স্বাচিপের নতুন কমিটিকে বিএমএ’র অভিনন্দন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২১, ২৬ নভেম্বর ২০২২  
স্বাচিপের নতুন কমিটিকে বিএমএ’র অভিনন্দন

স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর নবনির্বাচিত সভাপতি ও মহাসচিবকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ)।

শুক্রবার (২৫ নভেম্বর) রাতে বিএমএ নতুন নেতাদের অভিনন্দন জানিয়েছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান বিএমএ’র দপ্তর সম্পাদক ডা. মোহা. শেখ শহীদ উল্লাহ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মুক্তিযুদ্ধের চেতনা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত চিকিৎসক সংগঠন ‘স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)’ এর নবনির্বাচিত সভাপতি ডা. মো. জামাল উদ্দিন চৌধুরী এবং মহাসচিব ডা. মো. কামরুল হাসান মিলনকে বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ) সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও মহাসচিব ডা. মো. ইহতেশামুল হক চৌধুরীর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দীর্ঘদিন পর স্বাচিপের ৫ম জাতীয় সম্মেলনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থেকে নবনির্বাচিত কমিটি ঘোষণা করায় বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন প্রধানমন্ত্রীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানায়। একইসঙ্গে নবনির্বাচিত নেতারা  প্রধানমন্ত্রীর নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে চিকিৎসকদের অধিকার আদায় ও স্বাস্থ্য খাতের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার পাশাপাশি প্রধানমন্ত্রীর আস্থা ও বিশ্বাসের যথাযথ প্রতিদান দেবেন বলেও আশাবাদ ব্যক্ত করা হয়।

প্রসঙ্গত, শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় স্বাচিপের পঞ্চম জাতীয় ত্রিবার্ষিক সম্মেলনে নতুন কমিটি ঘোষণা করা হয়। এর আগে ২০১৫ সালের ১৩ নভেম্বর স্বাচিপের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রতি ৫ বছর পর সংগঠনটির সম্মেলন হওয়ার কথা থাকলেও করোনা মহামারির কারণে সময়মতো স্বাচিপের সম্মেলন আয়োজন করা সম্ভব হয়নি।

/মেয়া/সাইফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়