ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দিল্লিতে মেডিক্যাল ইনস্টিটিউটে আগুন

এনএ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৬, ১৭ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দিল্লিতে মেডিক্যাল ইনস্টিটিউটে আগুন

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের নয়া দিল্লিতে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স (এআইআইএমএস) হাসপাতালে আগুন লেগেছে।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, শনিবার বিকেলে হাসপাতালে দ্বিতীয় তলায় আগুন ছড়িয়ে পড়েছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৩৪টি ইউনিট।

এখন পর্যন্ত হতাহতের খবর পাওয়া যায়নি। ওই হাসপাতালের অন্য একটি ভবনে ভারতের প্রাক্তন অর্থমন্ত্রী চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছে পিটিআই।

হাসপাতালের জরুরি বিভাগের পাশে পিসি ব্লকে আগুনের সূত্রপাত। তবে ওই ব্লকে রোগি ছিল না। মূলত পিসি ব্লকে চিকিৎসকদের চেম্বার ও ল্যাবরেটরি। আগুন লাগার খবরে ওই ভবন থেকে রোগী ও স্টাফদের সরিয়ে নেয়া হয়।

দিল্লি ফায়ার সার্ভিস জানিয়েছে, স্থানীয় সময় বিকেল ৪টা ৫০ মিনিটের দিকে হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে তারা আগুন লাগার খবর পান। এরপর দ্রুত সেখানে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করেন ফায়ার সার্ভিস কর্মীরা। প্রথমে সেখানে ২২টি ইউনিট যায়। পরে তাদের সঙ্গে আরো ১২টি ইউনিট যোগ দেয়।

ফায়ার সার্ভিসের প্রধান কর্মকর্তা অতুল গর্গ জানিয়েছেন, শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে বলে ধারণা করা হচ্ছে। তবে তদন্তের পর তারা সঠিক কারণ বলতে পারবেন।

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ আগস্ট ২০১৯/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়