ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রেললাইনে জার্মান মন্ত্রীর লাশ

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৯, ২৯ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রেললাইনে জার্মান মন্ত্রীর লাশ

জার্মানিতে রেললাইনের ওপর এক মন্ত্রীর মৃতদেহ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। রোববার জার্মান সংবাদমাধ্যম ডয়চে ভেলে এ তথ্য জানিয়েছে।

থমাস শেফার নামের ওই মন্ত্রী জার্মানির হেসে রাজ্যের অর্থমন্ত্রী ছিলেন।

শনিবার ফ্রাঙ্কফুর্ট এবং মাইনজের মধ্যবর্তী হোচিম শহরে হাইস্পিড ট্রেন লাইনের ওপর থেকে শেফারের ছিন্নভিন্ন দেহ উদ্ধার হয়। প্যারামেডিকসের একটি দল মৃতদেহ উদ্ধার করে। গোটা দেহ ছিন্নভিন্ন হয়ে যাওয়ায় প্রথমে তাকে শনাক্ত করা যায়নি।

তদন্তকারীরা জানিয়েছেন, শেফার আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ব্যাপারে পুলিশ তাৎক্ষনিকভাবে বিস্তারিত তথ্য জানায়নি।

তদন্ত সূত্রের বরাত দিয়ে স্থানীয় সংবাদমাধ্যম ফ্রাঙ্কফুর্টার অ্যালজিমিন জেইটাং জানিয়েছে, শেফার আত্মহত্যার আগে একটি নোট রেখে গিয়েছিলেন। সেখানে তিনি তার মৃত্যুর কারণ লিখে গেছেন।

হেসে রাজ্যের সংবাদমাধ্যম জানিয়েছে, সম্প্রতি নিয়মিত জনসাধারণে সামনে হাজির হতেন শেফার। তাদের সঙ্গে এই মন্ত্রী করোনা সংকটে আর্থিক সহায়তা নিয়ে কথা বলতেন।

চ্যান্সেলর অ্যাঙ্গেলা মের্কেলের দল ক্রিশ্চিয়ান ডেমোক্রেটসের সদস্য ছিলেন শেফার। তিনি প্রায় ১০ বছর ধরে এই প্রদেশের অর্থমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

ক্রিশ্চিয়ান ডেমোক্রেটসের অন্যতম নেতা ভলকার বুফিয়ের এক বিবৃতিতে বলেছেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাব নিয়ে উদ্বেগ ও চাপের মধ্যে ছিলেন শেফার। জনগণের ব্যাপক চাহিদার চাপ তিনি কী করে সামাল দিবেন তা নিয়েই বেশি উদ্বিগ্ন ছিলেন এই মন্ত্রী।


ঢাকা/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়