ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সিঙ্গাপুরে ১৪ বাংলাদেশি করোনায় আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪২, ৩ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিঙ্গাপুরে ১৪ বাংলাদেশি করোনায় আক্রান্ত

সিঙ্গাপুরে ১৪ বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশটিতে ৪৬ বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হলেন। শুক্রবার দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে।

এতে জানানো হয়েছে, আক্রান্ত বাংলাদেশিদের মধ্যে চার জন শ্রমিক এবং ৯ জন লং টার্ম পাসধারী। এছাড়া অপর এক বাংলাদেশি শ্রমিক না লং টার্ম পাসধারী তা জানা যায়নি।

বিবৃতিতে বলা হয়েছে, বৃহস্পতিবার ৪০ বছরের এক বাংলাদেশির করোনায় আক্রান্তের তথ্য নিশ্চিত হওয়া গেছে। তবে তিনি শ্রমিক না লং টার্ম পাসধারী তা জানা যায়নি। সিঙ্গাপুরের মোস্তফা সেন্টার শপিং মলে তিনি ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তাকে ন্যাশনাল সেন্টার ফর ইনফেকশাস ডিজিজে রাখা হয়েছে।

একই দিন ৩৭ বছরের লং টার্ম পাসধারী, ২৯ বছরের লং টার্ম পাসধারী, ৩৪ বছরের শ্রমিক এবং ২৮ বছরের লং টার্ম পাসধারীর করোনায় আক্রান্তের তথ্য নিশ্চিত হওয়া গেছে। তাদেরকে ন্যাশনাল সেন্টার ফর ইনফেকশাস ডিজিজ ও এনজি তেং ফং জেনারেল হাসপাতালে রাখা হয়েছে।

শুক্রবার ৯ বাংলাদেশির করোনায় আক্রান্তের তথ্য নিশ্চিত হওয়া গেছে। এদের মধ্যে রয়েছেন ৪৪ বছরের লং টার্ম পাসধারী, ৩১ বছরের লং টার্ম, ৪৩ বছরের শ্রমিক, ২৩ বছরের লং টার্ম পাসধারী, ২৭ বছরের লং টার্ম পাসধারী, ৩২ বছরের শ্রমিক, ২৪ বছরের লং টার্ম পাসধারী, ৪২ বছরের শ্রমিক এবং ২৭ বছরের লং টার্ম পাসধারী। তাদেরকে ন্যাশনাল সেন্টার ফর ইনফেকশাস ডিজিজ, এনজি তেং ফং জেনারেল হাসপাতাল ও খু তেক পুয়াত হাসপাতালে রাখা হয়েছে।


ঢাকা/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়