ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

করোনায় আক্রান্ত ট্রাম্পের বড় ছেলের বান্ধবী

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৫, ৪ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
করোনায় আক্রান্ত ট্রাম্পের বড় ছেলের বান্ধবী

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় ছেলের বান্ধবীর করোনাভাইরাস পরীক্ষায় পজিটিভ হয়েছে বলে শুক্রবার খবর দিয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন’র।

ফক্স নিউজ টেলিভিশনের সাবেক জনপ্রিয় ব্যক্তিত্ব কিম্বার্লি গুইলফোয়েলের সঙ্গে অভিসার করছেন ট্রাম্পের বড় ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র। মাউন্ট রাশমোরে ৪ জুলাই আমেরিকার স্বাধীনতা দিবসে মার্কিন প্রেসিডেন্টের ভাষণ শুনতে ও আতশবাজির ঝলকানি দেখতে সম্প্রতি সাউথ ডাকোটায় যান গুইলফোয়েল।

প্রেসিডেন্টের সংস্পর্শে যাওয়ার আগে নিয়ম অনুযায়ী পরীক্ষা করান গুইলফোয়েল। সেখানেই ৫১ বছর বয়সীর শরীরে করোনার উপস্থিতি মিলেছে বলে জানিয়েছে নিউইয়র্ক টাইমস। সংবাদপত্রটির কাছে ট্রাম্প ক্যাম্পেইনের ফিন্যান্স কমিটির চিফ অব স্টাফ সার্জিও গোর বলেছেন, ‘তিনি ভালো আছেন এবং উপসর্গ না থাকায় তার রোগ নির্ণয়ের ফল সঠিক কিনা নিশ্চিত করতে আবার পরীক্ষা করানো হবে।’

সতর্কতা হিসেবে আইসোলেশনে রাখা হয়েছে গুইলফোয়েলকে, তার সব ইভেন্টও বাতিল করা হয়েছে জানান এই কর্মকর্তা। ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের করোনা নেগেটিভ এসেছে। তারপরও তাকে আইসোলেশনে থাকতে হবে এবং সব ধরনের গণঅনুষ্ঠান থেকে দূরে থাকবেন তিনি।

মার্কিন মিডিয়া জানিয়েছে, প্রেসিডেন্টের খুব কাছের তৃতীয় ব্যক্তি হিসেবে করোনা পজিটিভ হলো গুইলফোয়েলের। অন্যরা হলেন ট্রাম্পের ব্যক্তিগত পরিচারক ও প্রেস সেক্রেটারি।

 

ঢাকা/ফাহিম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়