ঢাকা     শুক্রবার   ২৫ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১০ ১৪২৭ ||  ০৭ সফর ১৪৪২

হোয়াইট হাউসের বাইরে গুলি, ব্রিফিংয়ের মাঝপথে সরে গেলেন ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৮, ১১ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
হোয়াইট হাউসের বাইরে গুলি, ব্রিফিংয়ের মাঝপথে সরে গেলেন ট্রাম্প

ট্রাম্পকে সরিয়ে নিচ্ছেন সিক্রেট সার্ভিসের সদস্য

আর সব সাধারণ দিনের মতো সোমবারও (১০ আগস্ট) সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। উপস্থিত সাংবাদিকদের ব্রিফও করছিলেন। কিন্তু হোয়াইট হাউসের বাইরে গুলির ঘটনায় মাঝপথে তাকে মঞ্চ ছাড়তে হয়। 

এ বিষয়ে আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, হোয়াইট হাউজে ট্রাম্প যখন নিয়মিত ব্রিফিং করছিলেন, মাঝপথে বাইরে গুলির ঘটনা ঘটে। এ সময় সিক্রেট সার্ভিসের সদস্যরা তাকে সরিয়ে নেন। বের হয়ে যাওয়ার সময় তার মুখ থেকে ‘ওহ!’ এবং ‘হোয়াটস হ্যাপেনিং’ শব্দ দুটি শোনা যায়। 

তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে জানার পর নয় মিনিটের ব্যবধানে তিনি আবার সংবাদ সম্মেলনে যোগ দেন। আর গুলির ঘটনা সময় বাইরে থেকে হোয়াইট হাউসের দরজা বন্ধ করে দেওয়া হয়।

দ্বিতীয়বার যোগ দেওয়ার পর উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, হোয়াইট হাউসের বাইরে গুলির ঘটনা ঘটেছে। তবে বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। সবসময়ের মতো দ্রুত এবং কার্যকর সাড়া দেওয়ায় এ সময় তিনি সিক্রেট সার্ভিসের সদস্যদের ধন্যবাদ জানান।

এ বিষয়ে এক বিবৃতিতে সিক্রেট সার্ভিস জানিয়েছে, ৫১ বছর বয়সী এব ব্যক্তি আমাদের এক অফিসারের দিকে এগিয়ে এসে বলেন, তার কাছে অস্ত্র আছে। এ সময় ওই ব্যক্তিকে কব্জায় নেওয়া হয় এবং নিরস্ত্র করা হয়।

এদিকে ওই ঘটনায় আতঙ্কিত হয়েছেন কিনা, উপস্থিত সাংবাদিকরা ট্রাম্পকে এমন প্রশ্ন ছুড়লে উত্তরে তিনি পাল্টা প্রশ্ন রেখে বলেন, আমাকে দেখে কি আতঙ্কিত মনে হচ্ছে?

ঢাকা/জেডআর

সর্বশেষ

পাঠকপ্রিয়