ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ট্রাম্পের সাবেক প্রেমিকাকে ‘পর্নের ফেরিওয়ালি’ বললেন মেলানিয়া

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩২, ১১ অক্টোবর ২০২০   আপডেট: ২০:৩৫, ১১ অক্টোবর ২০২০
ট্রাম্পের সাবেক প্রেমিকাকে ‘পর্নের ফেরিওয়ালি’ বললেন মেলানিয়া

মার্কিন ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প তার স্বামী ডোনাল্ড ট্রাম্পের সাবেক প্রেমিকা স্টর্মি ড্যানিয়েলসকে ‘পর্নের ফেরিওয়ালি’ বলে আখ্যা দিয়েছেন। প্রাক্তন বন্ধু ও ঘনিষ্ঠ উপদেষ্টার সঙ্গে আলাপচারিতায় তিনি এ মন্তব্য করেছিলেন। সম্প্রতি ফাঁস হওয়া অডিও রেকর্ডিংয়ের বরাত দিয়ে মার্কিন সংবাদমাধ্যমগুলো এ তথ্য জানিয়েছে।

সম্প্রতি মার্কিন সাময়িকী ভোগের জন্য ড্যানিয়েলসের ছবি তুলেছিলেন আলোকচিত্রী অ্যানি লিইবোভিতজ। মেলানিয়া যখন মডেল ছিলেন তখন তার ছবিও তুলেছিলেন অ্যানি।

টেলিফোনে মেলনিয়া তার উপদেষ্টা স্টেফেনি উইনস্টন ওকোফকে বলেন, ‘গুগলে যান এবং পড়ুন। অ্যানি লিইবোভিতজ পর্ন ফেরিওয়ালির (স্টর্মি ড্যানিয়েলস) ছবি তুলেছে এবং সেপ্টেম্বর বা অক্টোবরের সংখ্যা (ভোগের) তাকে নিয়ে হতে পারে।’

স্টেফেনি উইনস্টন জানতে চান, ‘সে পর্ন ফেরিওয়ালির ছবি তুলেছে বলে আপনি কী বোঝাতে চাইছেন?’

মেলানিয়ার জবাব, ‘স্টর্মি’।

ডোনাল্ড ট্রাম্পের এক সময়কার শয্যাসঙ্গী ছিলেন পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস। ২০১৬ সালে প্রেসিডেন্ট নির্বাচনের আগে এই যৌন সম্পর্কের বিষয়ে মুখ বন্ধ রাখতে ড্যানিয়েলের সঙ্গে চুক্তি করেছিলেন ট্রাম্পের সাবেক আইনজীবী মাইকেল কোহেন। সেই চুক্তি বাতিল চেষ্টার অভিযোগে মামলা করেন ড্যানিয়েলস। আগস্টে ওই মামলার রায়ে, তাকে ৪৪ হাজার ডলার দেওয়ার জন্য প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নির্দেশ দেয় আদালত।

ঢাকা/শাহেদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়