RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১১ ১৪২৭ ||  ১০ জমাদিউস সানি ১৪৪২

‘সেক্স পার্টিতে’ যোগ দেওয়ায় ইউরোপীয় পার্লামেন্ট সদস্যের পদত্যাগ

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩০, ২ ডিসেম্বর ২০২০   আপডেট: ২১:৩৬, ২ ডিসেম্বর ২০২০
‘সেক্স পার্টিতে’ যোগ দেওয়ায় ইউরোপীয় পার্লামেন্ট সদস্যের পদত্যাগ

করোনার নিষেধাজ্ঞা লঙ্ঘন করে ‘সেক্স পার্টিতে’ যোগ দেওয়ার অভিযোগ উঠেছে ইউরোপীয় পার্লামেন্ট এবং হাঙ্গেরির ক্ষমতাসীন দল ফিদেসজ পার্টির এক সিনিয়র সদস্যের বিরুদ্ধে। ব্যাপক সমালোচনার মুখে জোসেফ এসজাজির নামের ওই সদস্য পদত্যাগ করেছেন। 

সিএনএন জানিয়েছে, গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ব্রাসেলসের একটি অ্যাপার্টমেন্টে ব্যাপক আওয়াজ পাওয়ার পর করোনার বিধিনিষেধ লঙ্ঘনের সম্ভাব্যতা দেখে পুলিশে ফোন দেয় প্রতিবেশীরা। পুলিশ সেখানে ২০ জনকে আনন্দ-বিলাসে মত্ত দেখতে পায়। এদের মধ্যে ৪৩ ও ৩৩ বছরের দুজন কূটনৈতিক কর্মকর্তা ছিলেন।

পুলিশের তল্লাশি চলাকালে এক ব্যক্তিকে নর্দমা দিয়ে পালিয়ে যেতে দেখতে পায় এক পথচারী। 

ওই পথচারীর বরাত দিয়ে ব্রাসেলসের সরকারি কৌঁসুলির দপ্তরের মুখপাত্র সারাহ ডুরান্ট জানান, পলাতক লোকটির হাত রক্তাক্ত ছিল। পালানোর সময় সম্ভবত সে আহত হয়েছিল। তার ব্যাগে মাদক ছিল। ওই লোকটি তার পরিচয় সংক্রান্ত কোনো কাগজপত্র দেখাতে পারেনি। ওই লোকটিকে তার বাড়িতে নিয়ে যাওয়া হয় এবং সেখানে তিনি তার কূটনৈতিক পাসপোর্ট দেখান।

এসজাজি অবশ্য মাদক নেওয়ার অভিযোগ অস্বীকার করেছেন। 

করোনা নিষেধাজ্ঞা লঙ্ঘনে অত্যন্ত অনুতপ্ত জানিয়ে তিনি বলেছেন, ‘আমি পুলিশকে তাৎক্ষনিকভাবে মাদক পরীক্ষার জন্য বলেছিলাম। তবে তারা সেটি করেনি। পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী, তারা একটি অ্যাস্টেসি ট্যাবলেট পেয়েছে, তবে এটি আমার নয়। এটি কীভাবে কোথা থেকে আসলো আমার তা জানা নেই।’

ঢাকা/শাহেদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়