Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১১ এপ্রিল ২০২১ ||  চৈত্র ২৮ ১৪২৭ ||  ২৭ শা'বান ১৪৪২

মুকেশ আম্বানির বাড়ির পাশে বিস্ফোরকভর্তি গাড়ি 

ডেস্ক রিপোর্ট  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪২, ২৬ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ০১:০৪, ২৭ ফেব্রুয়ারি ২০২১
মুকেশ আম্বানির বাড়ির পাশে বিস্ফোরকভর্তি গাড়ি 

মুকেশ আম্বানি

ভারতের শিল্পপতি মুকেশ আম্বানির বাড়ি ‘প্রাসাদ অ্যান্টিলিয়া’র পাশে বিস্ফোরকভর্তি একটি পরিত্যক্ত গাড়ি পাওয়া গেছে। যদিও মুম্বাই পুলিশ বলছে, গাড়িতে যা পাওয়া গেছে, সেটি বিস্ফোরক নয়; সেটি প্রসাধনী ও ওষুধ প্রস্তুতে ব্যবহৃত স্টিক। 

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে ভারতের মহারাষ্ট্র রাজ্যে আম্বানির বাড়ির পাশে পরিত্যক্ত প্রাইভেটকার দাঁড়িয়ে থাকতে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। তারা পুলিশে খবর দেয়। এতে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

মুম্বাই পুলিশ জানায়, সঙ্গে সঙ্গে বোমা স্কোয়াডকে ডাকা হয়। তারা এসে গাড়িতে তল্লাশি শুরু করে। দেখা যায়, ওই গাড়িতে ২০টি জিলেটিন স্টিক রয়েছে।

পুলিশ আরও জানায়, গাড়ির মধ্যে বেশ কয়েকটি নম্বর প্লেট মিলেছে। মুকেশ আম্বানির নিরাপত্তার জন্য যে গাড়ি ব্যবহৃত হয়, সেই গাড়ির নম্বরের সঙ্গে নম্বর প্লেটের নম্বরের মিল আছে।

মুম্বাই পুলিশের পক্ষ থেকে এক টুইট বার্তায় বলা হয়, কারমাইকেল রোডে পরিত্যক্ত গাড়িটি পাওযা যায়। দ্রুত পুলিশের বোমা নিস্ক্রীয় দলের সদস্যরা সেখানে পৌছায়। তারা তদন্তে নিশ্চিত হয় এগুলো বিস্ফোরক না।

এতে আরও বলা হয়, সড়কে লাগানো সিসিটিভির ফুটেজ থেকে নিশ্চিত হওয়া গেছে, কারটি আগের রাতের ১টার দিকে সেখানে পার্ক করা হয়।

মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ এনডিটিভিকে বলেন, মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ গোটা ঘটনার তদন্ত করছে। এতে সত্য বেরিয়ে আসবে বলে তিনি আশা করছেন। 

এ ঘটনার পরে গোটা এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

সূত্র: এনডিটিভি, টাইমস অব ইন্ডিয়া। 

 

ঢাকা/বকুল  

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়