Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৭ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১২ ১৪২৮ ||  ১৪ জিলহজ ১৪৪২

রাজপরিবারের ‘মিথ‌্যাচারকে’ দায়ী করছেন মেগান

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৭, ৪ মার্চ ২০২১  
রাজপরিবারের ‘মিথ‌্যাচারকে’ দায়ী করছেন মেগান

‘অপরাহ উইনফ্রের টক শো তে বলা কথার পরিণতি নিয়ে আমি ভীত নই’- বলেছেন প্রিন্স হ্যারির স্ত্রী মেগান মার্কেল।

রাজপরিবারের সবার সঙ্গে সময় কাটানো, তাদের দায়িত্ব গ্রহণ, এত কম সময় পর্যন্ত দায়িত্বের অব‌্যাহতি নিয়ে আলাপ-আলোচনা করেছেন তারা।

মার্কিন উপস্থাপক অপরাহ্ উইনফ্রেকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা বলেন তিনি।  সাক্ষাৎকারটি  আগামী রোববার (৭ মার্চ)  প্রচার করবে যুক্তরাষ্ট্রের সম্প্রচারমাধ্যম সিবিএস।

বৃহস্পতিবার (৪ মার্চ) বিবিসির খবরে বলা হয়, মেগান মার্কেল, ‘ইতোমধ‌্যে অনেক কিছু হারিয়েছে।  রাজপরিবার থেকে মিথ‌্যাচার এভাবে চলতে থাকলে আমরা যে চুপ থাকবো, এটা হয়না। 

এদিকে, হ‌্যারি ও মেগানের নামে কারা মিথ‌্যাচার করছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে বাকিংহাম প‌্যালেস থেকে জানানো হয়েছে।

৩০ সেকেন্ডের আরেকটি ক্লিপ-উইনফ্রে রানী মেগানকে জিজ্ঞাসা করছেন, আপনাদের এই আলোচনা তো রাজপরিবারের সদস‌্যরা শুনবেন।   সেক্ষেত্রে এই বিষয়ে আপনি কেমন বোধ করছেন?  উত্তরে মেগান বলেন, ‘আমি জানি না তারা কী মনে করছেন। তবে আমাদের সম্পর্কে মিথ‌্যাচার এভাবে চালিয়ে গেলে আমরা সবসময় নীরব ভূমিকা পালন করব না।’

গত মাসের শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বাকিংহাম প‌্যালেস থেকে জানানো হয়েছে, রাজপরিবারের দায়িত্ব থেকে চিরতরে বিদায় নিচ্ছেন ব্রিটিশ রাজা হ‌্যারি ও রানী মেগান।

উল্লেখ‌্য, ২০১৮ সালের অক্টোবরে ব্রিটিশ সিংহাসনের ষষ্ঠ উত্তরাধিকার হিসেবে দায়িত্বরত অবস্থায় তাদের বিরুদ্ধে এক অভিযোগ নিয়ে আসা হয়। 

সৌরভী রায়/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়