ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাবুল সুপ্রিয়র পল্টিবাজী, সরগরম কলকাতার রাজনীতি

আন্তর্জাতিক ডেস্ক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২১, ১৯ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৪:০৮, ১৯ সেপ্টেম্বর ২০২১
বাবুল সুপ্রিয়র পল্টিবাজী, সরগরম কলকাতার রাজনীতি

নাটকীয় পটপরিবর্তন বলা যেতেই পারে। পুরো বিষয়টা বদলে গেল আড়াই মাসের মধ্যেই। চলতি বছরের জুলাই মাসের শুরুতেও বাবুল সুপ্রিয় ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মন্ত্রিসভার অন্যতম গুরুত্বপূর্ণ সদস‌্য। আর আড়াই মাসের মধ্যেই সেখান থেকে এক পল্টিতে বদলে ফেললেন নিজের রাজনৈতিক পরিচিতি। নাম লেখালেন তৃণমূলে। গত আড়াই মাস ধরে সামাজিক যোগাযোগ মাধ‌্যমে পোস্টের মাধ্যমে বিভিন্ন বার্তা দিয়েছেন তিনি। 

শনিবার (১৮ সেপ্টেম্বর) আচমকা তৃণমূলে যোগ দেন বাবুল। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে ঘাসফুল শিবিরে যোগ দেন তিনি। 

সর্বশেষ টালিগঞ্জ কেন্দ্র থেকে বিজেপির টিকিটে লড়াই করেছিলেন এই সঙ্গীতশিল্পী। প্রতিপক্ষ ছিল অরূপ বিশ্বাস। ওই কেন্দ্রে জেতার বিষয়ও বেশ আশাবাদী ছিলেন তিনি। কিন্তু ফল প্রকাশের পরই হতাশ হন। তৃণমূল প্রার্থীর কাছে হেরে গিয়েছিলেন তিনি। তারপর থেকেই বিজেপির সঙ্গে তার দূরত্ব বাড়তে শুরু করে।

সম্প্রতি নরেন্দ্র মোদি মন্ত্রিসভার সম্প্রসারণ করলে সেখানে বাবুলের ঠাঁই হয়নি। তাতে অভিমান করে বাবুল রাজনীতি ছেড়ে দেওয়ার কথা বলেন। যদিও অমিত শাহ, জে পি নাড্ডাদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার কথা বলেছিলেন তিনি। তাতে অনেকে মনে করছিলেন বাবুল কক্ষচ্যুত হতে পারেন কিন্তু অন্য জার্সি গায়ে গলাবে না।

ঢাকা/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়