ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ভুয়া টিকা সনদের জন্য স্ত্রী-সন্তানদের হত্যার পর আত্মহত্যা

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২০, ৭ ডিসেম্বর ২০২১  
ভুয়া টিকা সনদের জন্য স্ত্রী-সন্তানদের হত্যার পর আত্মহত্যা

স্ত্রীর জন্য করোনার টিকার ভুয়া সনদ জোগাড় করেছিলেন তিনি। কিন্তু স্ত্রীর প্রতিষ্ঠানের নিয়োগকর্তা বিষয়টি ধরে ফেলেন। আশঙ্কা হচ্ছিল, এই ভুয়া টিকা সনদের কথা নিয়োগকর্তা পুলিশকে জানিয়ে দিবেন। গ্রেপ্তার হলে, হয়তো তাদের স্বামী-স্ত্রীর কাছ থেকে সন্তানদের বিচ্ছিন্ন করে নেবে পুলিশ। সন্তানদের কাছ থেকে পৃথক হওয়ার ভয়ে পরিবারের সব সদস্যকে হত্যার পর আত্মহত্যা করেছেন ওই ব্যক্তি।

আত্মহত্যার আগে লেখা বিদায়ী চিঠিতে ওই ব্যক্তি তার পরিবারের সদস্যদের হত্যার এই কারণ লিখে গেছেন। মঙ্গলবার জার্মানির এক সরকারি কৌঁসুলি এ তথ্য জানিয়েছেন।

পুলিশ শনিবার রাজধানী বার্লিনের দক্ষিণের এলাকা কোয়েনিংস উস্টারহাউসেনের একটি বাড়ি থেকে ৪০ বছরের বয়সী স্বামী-স্ত্রী, চার, আট ও ১০ বছরের তিন শিশুর মৃতদেহ উদ্ধার করেছে। তাদের সবার দেহে গুলি পাওয়া গেছে।

করোনা মহামারির চতুর্থ ঢেউ ঠেকাতে জার্মানিতে বিধিনিষেধ কঠোর করা হয়েছে। যারা এখনও টিকা নেয়নি তাদেরকে নিত্যপ্রয়োজনীয় দোকান ছাড়া অন্য সব জায়গায় প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। এছাড়া বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মীদের বাধ্যতামূলকভাবে টিকা সনদ জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন নিয়োগকর্তারা।

ঢাকা/শাহেদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়