ঢাকা     বুধবার   ২৮ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১৩ ১৪২৯ ||  ০১ রবিউল আউয়াল ১৪১৪

নৈশক্লাবে কংগ্রেস নেতা রাহুল গান্ধী

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৯, ৩ মে ২০২২   আপডেট: ১৬:১৮, ৩ মে ২০২২
নৈশক্লাবে কংগ্রেস নেতা রাহুল গান্ধী

নেপালের রাজধানী কাঠমান্ডুর নৈশক্লাবে যাওয়া কংগ্রেস নেতা রাহুল গান্ধীর একটি ভিডিও নিয়ে তুমুল সমালোচনা শুরু করেছে ভারতের ক্ষমতাসীন দল বিজেপি। দলটির কয়েক জন নেতা সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি শেয়ার করেছেন।

তাদের অভিযোগ, কংগ্রেস শাসিত রাজস্থান থেকে যে মুহূর্তে সাম্প্রদায়িক সংঘর্ষের খবর আসছে, তখন রাজ্যের পাশে না থেকে বিদেশি নাইটক্লাবে পার্টি করছেন রাহুল গান্ধী।

বিজেপির আইটি আহ্বায়ক অমিত মালব্য টুইটারে লিখেছেন, ‘মুম্বাই যখন তালাবন্দি ছিল, তখন নাইটক্লাবে ছিলেন রাহুল গান্ধী। যখন তার দলে বিস্ফোরণ হচ্ছে, তখনও উনি নাইটক্লাবে আছেন। ধারাবাহিকতা বজায় রেখেছেন।’

ভিডিওতে দেখা গেছে, নাইটক্লাবে গানের সুরে মগ্ন রয়েছেন রাহুল গান্ধী। এক পর্যায়ে তিনি তার পাশে থাকা এক নারীর কানেকানে কথা বলছিলেন।

কেন্দ্রীয় আইনমন্ত্রী কিরেন রিজ্জি টুইটারে লিখেছেন, ‘অবকাশ, পার্টি, হলিডে, প্লেজার ট্রিপ, ব্যক্তিগত বিদেশ সফর ইত্যাদি এখন দেশের কাছে নতুন কিছু নয়।’

অবশ্য কংগ্রেসের পক্ষ থেকে বিজেপির সমালোচনাকে প্রত্যাখ্যান করা হয়েছে। দলের বিধায়ক মানিকম ঠাকুর দাবি করেন, একটি ‘বিয়ের অনুষ্ঠানে’ যোগ দিতে গিয়েছিলেন রাহুল। 

টুইটারে তিনি লিখেছেন, ‘তার বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার মধ্যে কী ভুল আছে? সংঘের লোকেরা কেন তাকে এত ভয় পায়? কেন মিথ্যা কথা ছড়াচ্ছে সংঘের লোকজন? আমরা প্রত্যেকেই ব্যক্তিগত অনুষ্ঠানে যোগ দেই।’

নেপালের সংবাদমাধ্যম কাঠমান্ডু পোস্ট জানিয়েছে, নেপালি বন্ধু সুমনিমা উদাসের বিয়ের অনুষ্ঠানে এসেছেন রাহুল। সুমনিমার বাবা নেপালের দূত হিসেবে মিয়ানমারে কর্মরত ছিলেন।

ঢাকা/শাহেদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়