ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দুই প্রেমিকাকে একইসঙ্গে বিয়ে করলেন যুবক

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৬, ২১ জুন ২০২২   আপডেট: ১১:৪৭, ২১ জুন ২০২২
দুই প্রেমিকাকে একইসঙ্গে বিয়ে করলেন যুবক

কাউকে ঠকিয়ে নয়, এই বিয়েতে তার দুই কনেরই সম্মতি ছিলো

ভারতের ঝাড়খণ্ডের লোহারদাগায় এক যুবক তার দুই প্রেমিকাকে একই সঙ্গে বিয়ে করেছেন। তবে কাউকে ঠকিয়ে নয়, এই বিয়েতে তার দুই কনেরই সম্মতি ছিলো।

কুসুম লাকড়া এবং স্বাতী কুমারী নামে দুই তরুণী সন্দীপ ওরাওকে ভালোবাসতেন। লোহারদাগার ভান্দ্রা ব্লকের বান্দা গ্রামে একই দিনে একই মণ্ডপে প্রেমিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তারা।

সন্দীপ এবং কুসুম তিন বছর ধরে লিভ-ইন সম্পর্কে ছিলেন। তাদের একসঙ্গে একটি সন্তানও রয়েছে। তাদের প্রেমের গল্প এক বছর আগে নয়া মোড় নেয় যখন, সন্দীপ পশ্চিমবঙ্গের একটি ইটের ভাটায় কাজ করতে যান। সেই সময়েই সন্দীপের দেখা হয় স্বাতী কুমারীর সঙ্গে। স্বাতীও সেই ইট ভাটাতেই কাজ করতেন। সন্দীপ গ্রামের বাড়িতে ফেরার পরেও দুজনের দেখা-সাক্ষাৎ অব্যাহত ছিল। শেষে তাদের পরিবারের সদস্য ও গ্রামবাসীরা তাদের সম্পর্কের কথা জানতে পেরে বিরোধিতা শুরু করেন।

ঝগড়া, বিবাদ ও অশান্তির পর গ্রামবাসীরা পঞ্চায়েত ডাকে। পঞ্চায়েত সিদ্ধান্ত নেয় যে সন্দীপকে উভয় তরুণীকেই বিয়ে করতে হবে। আশ্চর্যের বিষয় হলো, দুই তরুণী বা তাদের পরিবার কেউ-ই এই বিয়ে নিয়ে কোনও আপত্তি করেননি।

সংবাদমাধ্যমকে সন্দীপ বলেন,‘আমি জানি এই বিয়ে নিয়ে আমাকে আইনি জটিলতায় পড়তে হবে। তবে আমি এদের দুজনকেই ভালোবাসি। এদের কাউকে ছাড়াই থাকা আমার পক্ষে সম্ভব নয়।’

সূত্র: আনন্দবাজার
 

/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়