ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

লং মার্চে গুলিবিদ্ধ ইমরান খান

আন্তর্জাতিক ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৭, ৩ নভেম্বর ২০২২   আপডেট: ১৮:১০, ৩ নভেম্বর ২০২২
লং মার্চে গুলিবিদ্ধ ইমরান খান

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক ই ইনসাফের (পিটিআই) নেতা ইমরান খানের লং মার্চে হামলার ঘটনা ঘটেছে। এ সময় পায়ে গুলিবিদ্ধ হয়েছেন ইমরান। পিটিআইয়ের নেতা ফাওয়াদ চৌধুরী এ তথ্য জানিয়েছেন।

পাকিস্তানি সংবাদমাধ্যম আজ টিভিকে ফাওয়াদ জানিয়েছেন, হামলায় তিন জন আহত হয়েছে। এদের মধ্যে ইমরান ছাড়াও সিনেট সদস্য ফয়সাল জাভেদ ও আহমেদ চাতথা রয়েছেন।

বেশ কয়েকটি টেলিভিশন চ্যানেলে প্রচারিত ফুটেজে দেখা গেছে, ইমরান খানের পায়ে ব্যান্ডেজ বাঁধা। তাকে তার নিরাপত্তা দলের সহায়তায় কনটেইনার থেকে একটি গাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে।

ডননিউজটিভি জানিয়েছে, , ওয়াজিরাবাদের আল্লাহ হো চকের কাছে পিটিআই চেয়ারম্যান ইমরান খানের গাড়িতে অজ্ঞাত হামলাকারী গুলি চালায়। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। পাঞ্জাব পুলিশের একটি দলও ঘটনাস্থলে পৌঁছেছে।

পিটিআইয়ের নেতা ইমরান ইসমাইল জানিয়েছেন, দলের প্রধান ইমরান খানের পায়ে ‘তিন থেকে চার বার’ গুলি করা হয়েছে।

বোল টিভির সাথে কথা বলার সময় তিনি বলেছিলেন যে হামলার সময় তিনি ইমরানের পাশে ছিলেন। তিনি জানান, ফয়সাল জাভেদও আহত হয়েছেন এবং ইমরানের পায়ে তিন থেকে চারটি গুলি লেগেছে।

হামলাকারী সরাসরি কন্টেইনারের সামনে ছিল এবং তার হাতে একে-৪৭ ছিল।

ইমরান খানের ওপর হামলার ঘটনার নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেহবাজ শরিফ। তিনি স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহকে পুলিশ মহাপরিদর্শক এবং পাঞ্জাবের মুখ্য সচিবের কাছ থেকে অবিলম্বে প্রতিবেদন চাওয়ার নির্দেশ দিয়েছেন।

ঢাকা/শাহেদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়