ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

উপ-নির্বাচনের গণসংযোগকালে নৌকার প্রার্থী হৃদরোগে আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৫২, ১৮ অক্টোবর ২০২০  
উপ-নির্বাচনের গণসংযোগকালে নৌকার প্রার্থী হৃদরোগে আক্রান্ত

শেষ দিনে নির্বাচনী প্রচারণায় গিয়ে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েছেন যশোর সদর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে নৌকার প্রার্থী নুরজাহান ইসলাম নীরা। রোববার সন্ধ্যায় তিনি উপজেলার ভেকুটিয়া এলাকায় গণসংযোগকালে অসুস্থ হয়ে পড়েন। সাথে সাথে নেতাকর্মীরা তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। সেখান থেকে রাতেই তাকে খুলনায় পাঠানো হয়েছে।

যশোর জেনারেল হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক যশোর মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. শওকত আলী জানান, তাকে সুস্থ করার যথাসাধ্য চেষ্টা করা হয়েছে। অবস্থা গুরুতর নয়। তবে ৭২ ঘন্টার আগে আশঙ্কামুক্ত এটাও বলা যাচ্ছে না। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল রয়েছে।

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নৌকার নির্বাচনী পরিচালনা কমিটির সভাপতি শহিদুল ইসলাম মিলন বলেন, নির্বাচনী গণসংযোগ চলাকালে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নুরজাহান ইসলাম নীরা। তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। তবে অবস্থা গুরুতর । তার এনজিওগ্রাম করাতে হবে। কিন্তু যশোরে সেই ব্যবস্থা না থাকায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ডাক্তারা খুলনায় পাঠিয়েছেন।

মঙ্গলবার যশোর সদর উপজেলা পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নুরজাহান ইসলাম নীরা নৌকা প্রতীকে নির্বাচন করছেন। তার প্রতিদ্বন্দ্বি হিসেবে প্রার্থী হয়েছেন বিএনপির নূর-উন-নবী। আজ রোববার ছিল নির্বাচনী প্রচারণার শেষ দিন।

এদিকে, নির্বাচনী প্রচারণার শেষ দিনেও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপজেলা জুড়ে ব্যাপক গণসংযোগ করেছেন। করেছেন নির্বাচনী পথসভা, নৌকার প্রচার মিছিল। অসুস্থ হওয়া আগে সারাদিন নির্বাচনী মাঠে ছিলেন নুরজাহান ইসলাম নীরাও। প্রচণ্ড গরমের কারণেই তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন বলে ডাক্তাররা মনে করছেন।

রিটন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়