ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ঘুমন্ত মার কোল থেকে শিশু চুরি-হত্যা: বাবা রিমান্ডে 

বাগেরহাট প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৬, ২২ নভেম্বর ২০২০  
ঘুমন্ত মার কোল থেকে শিশু চুরি-হত্যা: বাবা রিমান্ডে 

সুজন খান

বাগেহাটের মোরেলগঞ্জ উপজেলায় ঘুমন্ত মা ও বাবার মাঝ থেকে নবজাতক চুরি ও হত্যার ঘটনায় শিশুর বাবা সুজন খানের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

রোববার (২২ নভেম্বর) দুপুরে বাগেরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-২ এর বিচারক সমির মল্লিক রিমান্ড মঞ্জুর করেন। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকেলে মোরেলগঞ্জ থানা পুলিশ সুজনকে আদালতে সোপর্দ করে সাতদিনের রিমান্ডে নেওয়ার আবেদন করে। 

বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, শিশু সোহান অপহরণ মামলায় রিমান্ডে থাকা সুজন খানকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে জিজ্ঞাসাবাদ করা হবে। দ্রুত সময়ের মধ্যে পুলিশ চার্জশিট দিতে পারবে। 

এছাড়াও হত্যার রহস্য উদঘাটন ও জড়িতদের শনাক্ত করতে সুজনের ছোট ভাই রিপন খান (২৫) ও ভগ্নিপতি হাসিব শেখের (৩০) ডিএনএ টেস্ট করার জন্য আলামত সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানান পুলিশ সুপার। 

১৫ নভেম্বর রাতে মোরেলগঞ্জ উপজেলার গাবতলা গ্রামে বাবা সুজন খান ও মা শান্তা আক্তারের সঙ্গে ঘুমিয়ে ছিল ১৭ দিন বয়সী সোহানা। মধ্য রাতে ঘুম ভেঙে তারা দেখেন, শিশুটি সেখানে নেই। ১৬ নভেম্বর ভোর থেকে পুলিশের একাধিক টিম শিশু উদ্ধারে অভিযান শুরু করলেও কূল-কিনারা পাচ্ছিল না। 

১৬ নভেম্বর রাতে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মোরেলগঞ্জ থানায় মামলা করেন শিশুটির দাদা আলী হোসেন খান। ১৮ নভেম্বর ভোরে নিজ ঘরের সামনের পুকুরে নাতির মরদেহ ভাসতে দেখেন আলী হোসেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। 
 

টুটুল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়