Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

আঙুলের ছাপে মিললো অজ্ঞাত নারীর পরিচয়

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৯, ২২ ফেব্রুয়ারি ২০২১  
আঙুলের ছাপে মিললো অজ্ঞাত নারীর পরিচয়

বাগেরহাটের শরণখোলায় ফসলের মাঠ থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার হওয়া অজ্ঞাত নারীর পরিচয় মিলেছে। 

ওই নারীর নাম লাকী বেগম। তিনি শরণখোলা উপজেলার রতিয়া রাজাপুর গ্রামের অবসরপ্রাপ্ত গ্রাম পুলিশ আ. সামাদ হাওলাদারের মেয়ে এবং রাজাপুর গ্রামের মৃত নজির হাওলাদারের স্ত্রী। 

রোববার (২১ ফেব্রুয়ারি) রাতে আঙুলের ছাপের মাধ্যমে জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নিহতের পরিচয় নিশ্চিত করেছেন। হত্যার আসল রহস্য উদঘাটনে পুলিশ বিভাগের কয়েকটি টিম কাজ করছে বলে জানিয়েছে শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান। 

৩৮ বছর বয়সী লাকি বেগমের ৩টি মেয়ে রয়েছে, তারা স্থানীয় একটি মাদরাসায় পড়াশুনা করে। লাকি বেগমের স্বামী সুন্দরবনের বনদস্যুদের গুলিতে আহত নজির হাওলাদার ২০২০ সালে ২৭ অক্টোবর খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। 

উল্লেখ্য, গত শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে শরণখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়নের রাজেশ্বর গ্রামের বেড়িবাঁধ সংলগ্ন ফসলের মাঠ থেকে লাকি বেগমের মরদেহ উদ্ধার করে পুলিশ। 

সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, নিহতের ময়নাতদন্ত সম্পন্ন করে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। হত্যার বিষয়টি আমরা খুব গুরুত্বের সাথে দেখছি। 

ঘটনার রহস্য উদঘাটন ও হত্যাকারীদের শনাক্ত করতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে বলে জানান তিনি।

টুটুল/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়