ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ভাইকে ফাঁসাতে শিশু সন্তান হত্যা: বাবা গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৫, ৫ এপ্রিল ২০২১  
ভাইকে ফাঁসাতে শিশু সন্তান হত্যা: বাবা গ্রেপ্তার

বাগেরহাটের শরণখোলায় বড় ভাইকে ফাঁসাতে চার মাসের শিশু কন্যাকে পুকুরে ফেলে হত্যা করেছে বাবা মজিদ মোল্লা (৩৫)। 

সোমবার (৫ এপ্রিল) দুপুরে শিশু হত্যাকাণ্ডের ঘটনায় বাবা মজিদ মোল্লাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে রোববার (৪ এপ্রিল) রাতে শরণখোলা উপজেলার দক্ষিণ তাফালবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। 

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, ‘দক্ষিণ তাফালবাড়ি গ্রামের মৃত লতিফ মোল্লার ছেলে দিনমজুর মজিদ মোল্লার সঙ্গে জমি নিয়ে বিরোধ ছিল তার বড় ভাইয়ের। এ কারণে তিনি স্ত্রী ও তিন সন্তান নিয়ে প্রতিবেশী নূর জাহানের বাড়িতে ভাড়া থাকেন। 

বিরোধপূর্ণ জমিতে ঘর তোলা নিয়ে বড় ভাইয়ের সঙ্গে প্রায়ই ঝগড়া বিবাদ হতো মজিদের। তারই জের ধরে রোববার (৪ এপ্রিল) রাতে বড় ভাইকে ফাসাতে নিজের চার মাসের শিশু নুপুরকে পুকুরে ফেলে দেয় মজিদ। স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। 

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মএগ পাঠায়। শিশুটির বাবার অসংলগ্ন কথাবার্তায় সন্দেহ হলে জিজ্ঞাসাবাদে নিজ সন্তানকে হত্যার কথা স্বীকার করে সে। 

ওসি আরও জানান, এ ঘটনায় নিহত শিশুটির মা মারুফা বেগম বাদী হয়ে শরণখোলা থানায় স্বামীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। মজিদ মোল্লাকে গ্রেপ্তার করে বিকেলে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে।

টুটুল/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়