ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কুষ্টিয়ায় মাদক সেবনের দায়ে নারীর ৬ মাসের জেল

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৮, ৫ এপ্রিল ২০২১  
কুষ্টিয়ায় মাদক সেবনের দায়ে নারীর ৬ মাসের জেল

কুষ্টিয়ার কুমারখালীতে মাদক সেবনের দায়ে উল্কা (২৫) নামের এক নারীর ছয় মাসের বিনাশ্রম জেল ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১৫ দিনের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

সোমবার (৫ এপ্রিল) দুপুরে কুমারখালী পৌরসভার শেরকান্দির পশুহাট এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জেল জরিমানা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান। 

উল্কা পৌরসভার খয়েরচারা মাঠপাড়া এলাকার আব্দুল কুদ্দুসের মেয়ে। 

এসময় থানার সেকেন্ড অফিসার এস আই শরীফুল ইসলাম, পৌর কাউন্সিলর জুলফিকার আলী হিরোসহ অনেকে উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, পৌরসভার শেরকান্দি পশুহাট সংলগ্ন মৃত রুবেল শেখের ছেলে আবুল কালামের পরিত্যাক্ত টিনের ঘরে কয়েকজন বন্ধুকে নিয়ে মাদক সেবন করছিলেন উল্কা। গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান সেখানে অভিযান পরিচালনা করেন। অভিযান টের পেয়ে উল্কার বন্ধুরা পালিয়ে গেলেও হাতেনাতে ধরা পড়েন উল্কা। পরে ভ্রাম্যমাণ আদালাতে তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা করেন। 

জানা গেছে, প্রায় চার বছর আগে উল্কার প্রথম স্বামী মাদক ব্যবসায়ী রিপন জোরপূর্বক মাদক সেবন ও বিক্রয়ে বাধ্য করে উল্কাকে। উল্কার বিরুদ্ধে কুমারখালী থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান বলেন, ‘উল্কা নামে ওই নারীকে মাদক সেবনের দায়ে জেল জরিমানা করা হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।’

কাঞ্চন কুমার/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়