ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

৫ বছরের শিশু খুন, সৎমা আটক

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৭, ৬ এপ্রিল ২০২১  
৫ বছরের শিশু খুন, সৎমা আটক

খুলনার তেরখাদা উপজেলার আড়কান্দী গ্রামে তানিশা আক্তার (৫) নামের এক শিশুকে হত্যার অভিযোগে আটক হয়েছেন সৎমা।

সোমবার (৫ এপ্রিল) রাতে শিশুটির সৎমাকে আটক করেছে পুলিশ।

নিহত শিশুটি তেরখাদা উপজেলার আড়কান্দী গ্রামের খাজা শেখের মেয়ে। বাবা খাজা শেখ বাংলাদেশ আনসার ব্যাটালিয়নে কর্মরত। ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না বলে স্বজনরা জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আনসার সদস্য খাজা শেখ সাত বছর আগে একই উপজেলার আক্কাস শেখের মেয়েকে বিয়ে করেন। জন্ম হয় তানিশা আক্তার নামে এই শিশুর। কিন্তু দাম্পত্যকলহের কারণে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। পরে দেড় বছর আগে আবার বিয়ে করেন খাজা শেখ।

সোমবার শিশু তানিশা বাবার বাড়িতে বেড়াতে এসে দাদির কাছে ঘুমায়। সেখান থেকে সৎমা তাকে উঠিয়ে নিজের কাছে নিয়ে আসেন। রাতে তানিশার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে গিয়ে রক্ত দেখে তেরখাদা থানায় সংবাদ দেন। পুলিশ ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় শিশু তানিশাকে উদ্ধার ও তার সৎমাকে আটক করে । শিশুটিকে তেরখাদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর সোমবার রাতেই চিকিৎসকরা তানিশাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, খবর পেয়ে সোমবার রাতেই  খুলনার অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) এস এম রাজু আহমেদ ঘটনাস্থল পরিদর্শক করেন।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সৎমা-ই তানিশাকে হত্যা করেছে। এ ঘটনায় তাকে আটক করা হয়েছে। তবে, হত্যাকাণ্ডের পেছনে আর কোনো কারণ আছে কিনা, সে ব্যাপারে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

খুলনা/নূরুজ্জামান/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়