ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাগেরহাটে হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৮, ৭ মে ২০২১  
বাগেরহাটে হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

বাগেরহাটের মোল্লাহাটে ইউপি নির্বাচনী সহিংসতায় নিহত আসাদ শেখ হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

শুক্রবার (৭ মে) সকালে মোল্লাহাট উপজেলার শাসন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এলাকাবাসি এই মানববন্ধন কর্মসূচি পালন করেন। ঘণ্টাব্যাপী এই মানববন্ধনে এলাকার সহস্রাধিক মানুষ অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন- মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহতাব উদ্দিন, আসাদ শেখের ভাতিজা ইউপি সদস্য মামুন শেখ, শ্রমিকলীগ নেতা মনির মুন্সি, হত্যা মামলার বাদী মমতাজ বেগম প্রমুখ।

বক্তারা জানান, মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের নির্বাচনী প্রচারনা চলাকালে কিবরিয়া শরীফ, মিকাইল চৌধুরীসহ সন্ত্রাসীরা হামলা করে আসাদ শেখকে কুপিয়ে হত্যা করে। এসময় তাদের তারা আসাদ শেখের ছেলে আরিফুলসহ অন্তত ১০ জনকে আহত করে। হত্যাকাণ্ডের একমাস পার হলেও মাত্র একজন আসামি গ্রেপ্তার হয়েছে। অন্য আসামিরা এলাকায় ঘুরে বেড়াচ্ছে।

তারা হত্যা মামলার আসামিদের দ্রুত গ্রেপ্তার করে দ্রুত আইনের আওতায় আনারও দাবি জানান।

গত ১ এপ্রিল মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী মামুন শেখ ও কিবরিয়া শরীফের সমর্থকদের মধ্যে সংঘর্ষে মামুন শেখের চাচা শাসন গ্রামের আসাদ শেখ নিহত হয়। এ ঘটনায় নিহতের মেয়ে মমতাজ বেগম বাদি হয়ে ৮৭ জনের নাম উল্লেখ করে মোল্লাহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

টুটুল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়