ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সাতক্ষীরার কালীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৪, ১৫ মে ২০২১  
সাতক্ষীরার কালীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

প্রতীকি ছবি

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে তৌহিদুল ইসলাম (২৫) ও গোলাম রসুল (১৭) নামে দুজন নিহত হয়েছে। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে শাহিনুর রহমান (১৬) নামে আরেকজন।

শনিবার (১৫ মে) বিকালে কালিগঞ্জ উপজেলার তারালী ইউনিয়নের গোলখালি শ্মশানঘাট এলাকায় এ ঘটনা ঘটে। 

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন। 

পুলিশ জানায়, নিহত তৌহিদুল ইসলাম আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের নাছিমাবাদ গ্রামের হামিদ মোড়লের ছেলে এবং গোলাম রসুল একই গ্রামের ফজর মোল্ল্যার ছেলে। আহত শাহিনুর রহমান নাছিমাবাদ আবু সাঈদ মোড়লের ছেলে।

স্থানীয়রা জানায়, তারা তিন জন একটি মোটরসাইকেলে করে দ্রুত গতিতে জেলার শ্যামনগর উপজেলা সদর থেকে ভেতর রাস্তা দিয়ে আশাশুনির দিকে যাচ্ছিলেন। পথে কালিগঞ্জের গোলখালি শ্মশানঘাট এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে।

এসময় ঘটনাস্থলেই মারা যায় মোটরসাইকেল চালক তৌহিদুল ইসলাম। স্থানীয়রা অপর দুজনকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পর গোলাম রসুলের মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. রণজিৎ মন্ডল জানান, বেলা ৩টার দিকে তিন যুবককে হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মধ্যে একজন আগেই মৃত্যুবরণ করেছিল। অপর দুজনের মধ্যে থেকে একজন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। আরেকজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিহতদের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মৃতদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

শাহীন গোলদার/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়