ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

গাংনীতে ব্যবসায়ীসহ ৩ জনকে কুপিয়ে জখম

মেহেরপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৭, ২৯ মে ২০২১  
গাংনীতে ব্যবসায়ীসহ ৩ জনকে কুপিয়ে জখম

মেহেরপুরের গাংনী বাজার কমিটির সাবেক সভাপতি হাফিজুর রহমান মানিক ও তার ছেলেসহ তিনজনকে প্রকাশ্যে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে।

শনিবার (২৯ মে) দুপুরে গাংনী বাজারের এসএম প্লাজায় এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। হামলা চালিয়ে আত্মগোপন করেছে ওই বাজারের ব্যবসায়ী হেলাল উদ্দীন, বেলাল হোসেনসহ তার লোকজন। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, এসএম প্লাজার সাথী গার্মেন্টসের মালিক হেলাল উদ্দীন ও তার ভাই বেলাল হোসেন এক কর্মচারীকে মারধর করেন। এর প্রতিবাদ করেন একই মার্কেটের চশমা ব্যবসায়ী ও বাজার কমিটির সাবেক সভাপতি হাজিজুর রহমান মানিক। এতে ক্ষিপ্ত হয়ে হেলাল, তার ভাই বেলাল ও ভাতিজা সাবরি হোসেনসহ লোকজন মানিকের ওপরে হামলা চালায়। চাপাতি দিয়ে কোপাতে থাকে। তাকে বাঁচাতে এগিয়ে আসে ছেলেসহ কয়েকজন ব্যবসায়ী। তাদেরও কুপিয়ে জখম করা হয়। ব্যবসায়ীদের প্রতিরোধের মুখে পালিয়ে যায় হামলাকারীরা। আহত তিনজনকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে মানিক ও তার ছেলের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাদের কুষ্টিয়ার হাসপাতালে পাঠানো হয়েছে। 

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আরএমও খোকন রেজা জানান, মানিকের মুখ, হাতসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপ রয়েছে। এতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। 

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, খবর পেয়ে গাংনী থানা পুলিশের একটি দল মার্কেট বন্ধ করে দেয়। মার্কেটের সামনে থাকা হামলাকারীদের প্রাইভেটকার জব্দ করা হয়েছে। তাদের আটকের জোর চেষ্টা করছে বলে জানান ওসি। 

মহাসিন/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়