ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

করোনা উপসর্গে ঝিনাইদহের সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নানের মুত্যু

ঝিনাইদহ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৭, ১৩ জুলাই ২০২১  
করোনা উপসর্গে ঝিনাইদহের সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নানের মুত্যু

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-৪ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান (৭৫) করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন।

মঙ্গলবার (১৩ জুলাই) সকালে কালীগঞ্জ উপজেলা শহরের নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

তিনি স্ত্রী শামিমারা খাতুন, একমাত্র ছেলে লিখন হোসেন ও মেয়ে লিপি খাতুনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার জানান, গত কয়েকদিন ধরে সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ ছিলেন। চিকিৎসকের পরামর্শে নিজ বাড়িতেই তার চিকিৎসা চলছিলো।

আনার বলেন, আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারি আব্দুল মান্নানের মৃত্যুতে দলের জন্য বড় অপূরণীয় ক্ষতি হয়ে গেল।

জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য আব্দুল হাই ও সাধারণ সম্পাদক সদর পৌর মেয়র সাইদুল করিম মিন্টুসহ অঙ্গসংগঠনের পক্ষ থেকে শোকাহত পরিবারের গভীর সমাবেদনা জানানো হয়েছে।   

কালীগঞ্জ পৌর মেয়র আশরাফুল ইসলাম বলেন, কালীগঞ্জের এই বর্ষিয়ান আওয়ামী লীগ নেতার মৃত্যু কোনভাবেই মেনে নিতে পারছি না। তিনি উপজেলাবাসীর কাছে এতটাই জনপ্রিয় ছিলেন যে, ১৯৭৭ সাল থেকে পর পর দুইবার সিমলা-রোকনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। এরপরে তিনি ১৯৯৩ সালে পৌরসভার চেয়ারম্যান ও সর্বশেষ তিনি ২০০৮ সালে আওয়ামী লীগের টিকিট নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন।

কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়েছে, আজ (মঙ্গলবার) বাদ আসর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জানাজা শেষে মরহম আব্দুর মান্নানের গ্রামের বাড়ি সিবনগর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

রাজিব হাসান/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়