ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

গাংনীতে বিএনপি অফিসে ছাত্রলীগের হামলা

মেহেরপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৭, ১২ অক্টোবর ২০২১  
গাংনীতে বিএনপি অফিসে ছাত্রলীগের হামলা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নাশকতার ষড়যন্ত্র করার অভিযোগ তুলে মেহেরপুরের গাংনী উপজেলা বিএনপির কার্যালয়ে হামলা করেছে ছাত্রলীগের নেতা কর্মীরা। 

মঙ্গলবার (১২ আক্টোবর) দুপুরে গাংনী বাসস্ট্যান্ড সংলগ্ন বিএনপির কার্যালয়ে উপজেলা ছাত্রলীগ এ হামলা করে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে  আনে।

গাংনী উপজেলা ছাত্রদলের সভাপতি বিপ্লব হোসেন জানান, উপজেলার ধানখোলা ইউনিয়ন (ক) অঞ্চল, বামন্দী ও সাহারবাটী ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন  উপলক্ষে ছাত্রদলের কর্মী সভা চলছিল। এ সময় ছাত্রলীগের নেতা-কর্মীরা অতর্কিত হামলা ও সভাস্থলে ইট-পাটকেল নিক্ষেপ করে এবং ষোলটাকা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কামরুল ইসলামসহ ২ জনের মোটরসাইকেল ভাঙচুর করে।

গাংনী উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দাল হক জানান, উপজেলা বিএনপির কার্যালয়ে ছাত্রদলের কিছু নেতা-কর্মী শান্তিপূর্ণভাবে কর্মী সভা করছিল। ছাত্রলীগের নেতাকর্মীরা বিএনপি কার্যালয়ে হামলা ও ভাঙচুর করে।

গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল হক সেন্টু বলেন, ‘আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে চায় বিএনপি। উপজেলা বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা বিএনপি অফিসে বসে নাশকতার পরিকল্পনা করছিলো। যে কোনো মূল্যে বিএনপির সব ষড়যন্ত্র প্রতিহত করতে ছাত্রলীগ মাঠে আছে।’ 

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ছাত্রলীগের নেতাকর্মীরা ঘটনাস্থল ত্যাগ করেছে। বর্তমানে সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

মহাসিন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়