ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

‘ইউপি নির্বাচনে সব প্রার্থী সমান সুযোগ পাবে’

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৬, ২১ অক্টোবর ২০২১  
‘ইউপি নির্বাচনে সব প্রার্থী সমান সুযোগ পাবে’

প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেছেন, ‘ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ও প্রতিযোগিতামূলক। এখানে প্রতিহিংসার কোনো সুযোগ নেই। নির্বাচনে সব প্রার্থী সমান সুযোগ ভোগ করবেন।’

বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংশ্লিষ্ট ব্যক্তি ও বিভাগীয় কর্মকর্তাদের সঙ্গে আইনশৃঙ্খলা বিষয়ক সভায় বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের সভাপতিত্বে সভায় অতিরিক্ত বিভাগীয় কমিশনার আব্দুর রশিদ, পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম, সিভিল সার্জন ডা. শহীদুল্লাহ দেওয়ান, জেলা নির্বাচন কর্মকর্তা ওলিউল ইসলামসহ উপজেলা নির্বাহী কর্মকর্তা, র‌্যাব, পুলিশ, আনসার, সাংবাদিকসহ নির্বাচনে সংশ্লিষ্ট বিভাগীয় কর্মকর্তা ও ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সিইসি গত ১৫ অক্টোবর নির্বাচন নিয়ে মাগুরা সদরের জগদল ইউনিয়নে দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে চারজন নিহত হওয়ার বিষয়টি অত্যন্ত দুঃখজনক বলে আখ্যায়িত করেন। এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি যেন না ঘটে সেদিকে লক্ষ্য রাখাসহ শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রশাসনসহ নির্বাচন সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

শাহীন/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়