ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সাতক্ষীরায় দুর্ধর্ষ ডাকাতি, স্বর্ণালংকারসহ নগদ টাকা লুট

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩১, ২৪ জানুয়ারি ২০২২  
সাতক্ষীরায় দুর্ধর্ষ ডাকাতি, স্বর্ণালংকারসহ নগদ টাকা লুট

সাতক্ষীরা শহরের অদূরে লাবসা দরগাপাড়া এলাকায় কাজী আব্দুর রাশীদ নামের এক প্রকৌশলীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। 

সোমবার (২৪ জানুয়ারি) ভোর রাত ৪ টার দিকে ১০ থেকে ১২ জন অস্ত্রধারী ডাকাত বাড়ির গ্রিল ভেঙে সবাইকে জিম্মি করে ১৫ ভরি স্বর্ণালংকার, ৮০ হাজার টাকা, একটি ডিএসএলআর ক্যামেরা লুট করে নিয়ে গেছে। ডাকাতদের অস্ত্রের আঘাতে প্রকৌশলীর বৃদ্ধা মা রাহেলা বেগম (৮২) মারাত্মক জখম হয়েছেন। 

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার সজিব খানসহ র‌্যাবের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাড়ির মালিক প্রকৌশলী কাজী আব্দুর রাশীদ জানান, রাত ৪ টার দিকে ৬ থেকে ৭ জন ডাকাত জ্বানালার গ্রিল ভেঙে ঘরের ভিতর প্রবেশ করে। প্রথমেই তারা তার বৃদ্ধা মাকে রাম-দা দিয়ে আঘাত করে। তিনি মারাত্বক জখম হন। এসময় সবার হাতে রাম দা ছিলো। তারা একে একে বাড়িরে সবাইকে বেঁধে ফেলে এবং মোবাইল ফোনগুলো নিয়ে নেয়। অস্ত্রের মুখে তাদেরকে জিম্মি করে আলমারির চাবি নিয়ে নগদ টাকা ও সোনার গহনা নিয়ে যায়। 

তিনি বলেন, ডাকাতদের বয়স ২০ থেকে ২৫ বসরের মধ্যে হবে। মুখে কাপড় বাঁধা ছিল। তারা যাওয়ার সময় হুমকি দিয়ে গেছে , কাউকে বললে পরবর্তীতে তাদের ছেলে মেয়েদের অপহরণ করা হবে। 

প্রকৌশলী কাজী আব্দুর রাশীদের একমাত্র মেয়ে আমেরিকা প্রবাসী শাম্মা বিনতে রাশীদ (৩০) জানান, ২৫ দিন আগে তিনি আমেরিকা থেকে বাড়িতে ফিরেছেন। তার, তার মা ও চাচির গায়ে যত গহনা ছিলো সবই ডাকাতরা কেড়ে নিয়ে গেছে। এছাড়া আলমারীতে যেসব গহনা ও টাকা ছিলো তাও নিয়ে গেছে। সমস্ত বাড়ি তছনছ করেছে দুর্বৃত্তরা। ডাকাতরা সবাই যুবক। ঘরের ভিতর ৬/৭ জন প্রবেশ করে। ঘরের বাইরে ছিল আরও ৪/৫ জন। 

প্রকৌশলী কাজী আব্দুর রাশীদের স্ত্রী শাকিলা হোসেন (৫২) জানান, ডাকাতরা যাওয়ার সময় মোবাইল ফোনগুলো ঘরের ভিতর ফেলে রেখে গেছে। 

শাহীন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়