ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রেমের বিয়ে, অজানা কারণে এক ওড়নায় দুজনের ফাঁস

মেহেরপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪২, ৭ জুন ২০২২  
প্রেমের বিয়ে, অজানা কারণে এক ওড়নায় দুজনের ফাঁস

ছবি: সংগৃহীত

এক ওড়নায় ফাঁস দিয়ে একইসাথে স্বামী সাগর হোসেন (১৮) ও স্ত্রী চামেলী খাতুন (১৬) আত্মহত্যা করেছেন। ঘটনাটি মেহেরপুরের গাংনী উপজেলার দীঘলকান্দি গুচ্ছগ্রামে। 

মঙ্গলবার (৭ জুন) দুপুরে চামেলীর বাবার ঘর থেকে দু’জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তবে এখনও পর্যন্ত মৃত্যুর কারণ জানাতে পারেনি পরিবার ও পুলিশ। কী কারণে তারা আত্মহননের পথ বেছে নিলেন, সেটাও বুঝতে পারছেন না উভয় পরিবার। 

জানা গেছে, প্রেমের সম্পর্কে মাধ্যমে এক বছর আগে গাংনী উপজেলার দীঘলকান্দি গ্রামের কালুর মেয়ে চামেলীর সাথে মেহেরপুর সদর উপজেলার পাটকেলপোতা গ্রামের ইকতার আলীর ছেলে সাগর হোসেনের বিয়ে হয়। 

পারিবারিক সূত্রে জানা গেছে, চামেলী খাতুন বেশ কয়েকদিন ধরে বাবার বাড়িতে ছিলেন। সোমবার গভীর রাতে বাবার সাথে দ্বন্দ্ব করে শ্বশুরবাড়িতে চলে আসে সাগর হোসেন। আজ দুপুরের দিকে সাগর ও চামেলী মায়ের কাছে রুটি খাওয়ার আবদার করে। বাড়িতে আটা না থাকায় দোকানে কিনতে গিয়েছিলেন চামেলীর মা হাফিজা খাতুন। ফিরে এসে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখেন তিনি। এক পর্যায়ে প্রতিবেশীদের সহায়তা দরজা ভেঙে তাদের দু’জনকে একই ওড়নায় ঝুলে থাকতে দেখেন। স্থানীয়রা তাদের মৃত অবস্থায় উদ্ধার করেন। 

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আত্মহত্যার কারণ এখনও চিহ্নিত করা যায়নি। এ ব্যাপারে পুলিশ চেষ্টা করে যাচ্ছে। 

মহাসিন আলী/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়