ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

খুলনায় হত্যার আসামিকে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৩, ২৯ জুন ২০২২  
খুলনায় হত্যার আসামিকে গুলি করে হত্যা

ঘটনাস্থলে জনতার ভিড়

খুলনায় হত্যা মামলার এক আসামিকে প্রকাশ্যে সড়কের ওপর গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম মোল্লা জুলকার নাইম ওরফে মারজান আহমেদ ওরফে মুন্না (৩৪)। 

বুধবার (২৯ জুন) রাত সাড়ে ৮টার দিকে নগরীর মুজগুন্নী বাসস্ট্যান্ডের সামনে তাকে হত্যা করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম।

নিহত মুন্না খুলনার দিঘলিয়া উপজেলার সুগন্ধি গ্রামের মোল্যাবাড়ীর মৃত সোহরাব মোল্যার ছেলে। তিনি ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম গাজী হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি। এছাড়াও তিনি উপজেলার সেনহাটি বাজার কমিটির সাধারণ সম্পাদক ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে মুন্না নগরীর মুজগুন্নী বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান করছিলেন। এ সময় কয়েকজন দুর্বৃত্ত তার মাথায় গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থল ও আশপাশের এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে খালিশপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মুন্নার বিরুদ্ধে দিঘলিয়ার ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম গাজী হত্যাসহ একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ওসি জাহাঙ্গীর আলম বলেন, প্রাথমিকভাবে হত্যার কারণ জানা সম্ভব হয়নি। তবে পূর্বশত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করছেন তিনি।

নূরুজ্জামান/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়