ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রিহ্যাব বর্ষসেরা সাংবাদিক পুরস্কার পেলেন যারা

নিয়াজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৬, ২৯ আগস্ট ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিহ্যাব বর্ষসেরা সাংবাদিক পুরস্কার পেলেন যারা

অর্থনৈতিক প্রতিবেদক : রিহ্যাব বর্ষসেরা সাংবাদিক পুরস্কার-২০১৪ পেলেন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ১৯ সাংবাদিক।

 

শনিবার রাজধানীর সিরডাপ মিলনায়তনে রিহ্যাব (রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

 

প্রিন্ট মিডিয়া থেকে নয় জন ও ইলেকট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে ১০ জনকে এ পুরস্কার দেওয়া হয়। প্রথম পুরস্কারের মূল্যমান দুই লাখ টাকা। দ্বিতীয় পুরস্কারের মূল্যমান এক লাখ টাকা এবং তৃতীয় পুরস্কার ৭৫ হাজার টাকা। বাকিগুলোর মূল্যমান ৫০ হাজার টাকা করে।

 

প্রিন্ট মিডিয়ায় প্রথম পুরস্কার পেয়েছেন কালের কণ্ঠের তোফাজ্জল হোসেন রুবেল, দ্বিতীয় জনকণ্ঠের কাওসার রহমান ও তৃতীয় হয়েছেন বাংলাদেশ প্রতিদিনের রুহুল আমিন রাসেল। এ ক্যাটাগরিতে আরো পুস্কার পেয়েছেন- অমিতোষ পাল (সমকাল), হামিম-উল করিম (নয়া দিগন্ত), জাহিদুল ইসলাম (আলোকিত বাংলাদেশ), মহিউদ্দন নিলয় (বণিক বার্তা), দুলাল হোসেন (আমাদের সময়) ও মামুন আবদুল্লাহ (যুগান্তর)।

 

টেলিভিশন ক্যাটাগরিতে প্রথম হয়েছেন মাছরাঙা টেলিভিশনের হিরযুন মিরা, দ্বিতীয় একাত্তর টিভির জাহিদুল ইসলাম মজুমদার ও তৃতীয় এসএ টিভির আহাদ হোসেন টুটুল। এ ক্যাটাগরিতে আরো পুরস্কার পেয়েছেন- সুশান্ত সিনহা (যমুনা টিভি), হাসিব হাসান (এনটিভি), সানবীর রুপল (সময় টিভি), জিয়াউল হক সবুজ (বাংলা ভিশন), কেরামত উল্লাহ বিপ্লব (এটিএন বাংলা), ফরহাদ হোসেন (চ্যানেল নাইন) ও গোলাম কাদির রবু (এটিএন নিউজ)।

 

অনুষ্ঠানে রিহ্যাবের সভাপতি আলমগীর শামসুল আলামিনের সভাপতিত্বে সংগঠনটির শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/২৯ আগস্ট ২০১৫/নিয়াজ/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়