ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সম্রাট হোটেলে তরুণ-তরুণীর মৃত্যুর কারণ জানা যায়নি

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৮, ৩ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সম্রাট হোটেলে তরুণ-তরুণীর মৃত্যুর কারণ জানা যায়নি

জ্যেষ্ঠ প্রতিবেদক : ঢাকার ফার্মগেটের সম্রাট হোটেলে তরুণ-তরুণীর মৃত্যুর কারণ এখনও জানতে পারেনি পুলিশ। তারা স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেল ভাড়া নেয়। গতকাল মঙ্গলবার আমিনুল ইসলাম সজল ও মরিয়ম আক্তার জেরিনের লাশ উদ্ধার করে পুলিশ।

বুধবার বিকেলে তেজগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলামকে এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, ‘খাটের ওপর দুই জনের লাশ পাওয়া যায়। মরিয়মের দুই পাসহ শরীরের একটি অংশ খাট থেকে নিচের দিকে ঝুলে ছিল। আবার তাদের দেহে কোনো আঘাতের চিহ্নও পাওয়া যায়নি। তারা যে কক্ষে ছিল তা ভেতর থেকে লাগানো ছিল। এ কারণে এখনই বলা মুশকিল তারা কীভাবে মারা গেছে। দুজনের ব্যাগ থেকে আইডি কার্ডের মাধ্যমে নাম-পরিচয় পাওয়া গেছে।’

এদিকে বুধবার নিহতদের ময়নাতদন্ত শেষ হয় সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে। তবে বিকেল পর্যন্ত কোনো  চিকিৎসক এ বিষয়ে নিশ্চিত করে কিছুই জানাননি। ময়নাতদন্তের রিপোর্ট ২/১ দিনের মধ্যে পেলে জানানো হবে বলে পুলিশ জানিয়েছে।

মরিয়মের বাড়ি মুন্সীগঞ্জের সিরাজদীখানে। তিনি রাজধানীর ধানমন্ডির এলাকায় মেসে থেকে পড়ালেখা করতেন। কুমিল্লার লাঙ্গলকোট এলাকায় বাড়ি হলেও আমিনুল ফার্মগেট এলাকায় মেসে থাকতেন। সোমবার তারা স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেল কক্ষ ভাড়া নেন। তবে কোনো কাগজপত্র দেখাতে পারেনি হোটেল কর্তৃপক্ষ। হোটেলের ৮ তলার কক্ষটি এখন পুলিশ তালা মেরে রেখেছে। তারা সোমবার বিকেলে হোটেলে ওঠে।

উল্লেখ্য, আমিনুল তেজগাঁও কলেজের শিক্ষার্থী ছিলেন। মরিয়ম ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ছাত্রী ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/৩ এপ্রিল ২০১৯/মাকসুদ/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়