ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

কিশোর গ্যাংয়ের ১১ সদস্য গ্রেপ্তার

মাকসুদুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৪, ১৫ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কিশোর গ্যাংয়ের ১১ সদস্য গ্রেপ্তার

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাজধানীর বাউনিয়া এলাকা থেকে ‘নিউ নাইন স্টার’ কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সোমবার দুপুরে গোপন সংবাদ পাওয়া যায় যে, তুরাগ থানাধীন বাউনিয়া এলাকায় কিশোর গ্যাংয়ের কিছু সদস্য অপরাধ কর্মকাণ্ডের জন্য অবস্থান করছে। সেখানে অভিযান চালিয়ে মো. হাবিবুর রহমান দাড়িয়া, ফয়সাল আহম্মেদ, রাকিবুল হাসান, মো. রমজান আলী, মো. বাবু মিয়া, মো. নজরুল ইসলাম, মো. শাহীন হাওলাদার, তুহিন ইসলাম, মো. মাহমুদ হীরা, মো. রনি ইসলাম এবং মো. সাগর হোসেনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি শট গান, ৪ রাউন্ড কার্তুজ, একটি চাইনিজ কুড়াল ও তিনটি ধারালো ছুরি উদ্ধার করা হয়।

তবে এর আগে র‌্যাব-১ এর এএসপি কামরুজ্জামান জানিয়েছিলেন, রোববার দিবাগত রাতে ওই কিশোরদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব কর্মকর্তারা জানান, তুরাগ এলাকায় আধিপত্য বিস্তারের জন্য একটি কিশোর গ্যাং গড়ে উঠেছে। এ গ্রুপটি ২০১৭ সালের দিকে উত্তরা এলাকায় ‘নাইন স্টার’ নামে সক্রিয় ছিল। পরবর্তীতে আদনান হত্যাকাণ্ডে জড়িত থাকায় এ গ্রুপের সদস্যদের আইনের আওতায় আনা হলে সেটি বিলুপ্ত হয়ে যায়। সম্প্রতি তুরাগ এলাকায় ‘নিউ নাইন স্টার’ গ্যাং গ্রুপ নামে এটি আবারও আত্মপ্রকাশ করে। গ্রেপ্তারকৃতরা ‘নিউ নাইন স্টার’ গ্যাংয়ের সক্রিয় সদস্য। হাবিবুর রহমান দাড়িয়া, ফয়সাল আহমেদ, বাবু মিয়া ও সাগর আগে ‘নাইন স্টার’ গ্যাংয়ের সদস্য ছিল। বাকিরা তাদের মাধ্যমে দলে এসেছে। তারা বিভিন্ন স্কুল ও কলেজে পড়াশোনা করছে।


রাইজিংবিডি/ঢাকা/১৫ জুলাই ২০১৯/মাকসুদ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়