ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওসি মোয়াজ্জেমের মামলার চার্জ শুনানি আজ

মামুন খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১৭ ১:০১:৪৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-১৭ ১:০১:৪৫ পিএম
ওসি মোয়াজ্জেমের মামলার চার্জ শুনানি আজ
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক: মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফির যৌন হয়রানি বিষয়ে জিজ্ঞাসাবাদের ভিডিও ছড়িয়ে দেয়ার মামলায় সোনাগাজী থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেনের মামলার চার্জ শুনানির দিন বুধবার ধার্য রয়েছে।

দুপুরে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালতে এ চার্জ শুনানি অনুষ্ঠিত হবে। চার্জশুনানি উপলক্ষ্যে ইতোমধ্যে ওসি মোয়াজ্জেমকে কাশিমপুর কারাগার থেকে আদালতে হাজির করা হয়েছে। দুপুর ২ টায় তাকে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে হাজির করা হবে বলে হাজতখানার ইন্সপেক্টর মাইনুল ইসলাম জানান।

সামাজিক নানা অসঙ্গতি নিয়ে ফেইসবুকে লাইভ করে আলোচিত সুপ্রিম কোর্টের আইনজীবী সৈয়দ সায়েদুল হক সুমন গত ১৫ এপ্রিল আদালতে মামলাটি দায়ের করেন। এ মামলায় গত ২৭ মে তদন্ত কর্মকর্তা পিবিআইর সিনিয়র সহকারী পুলিশ সুপার রীমা সুলতানা মোয়াজ্জেমের বিরুদ্ধে প্রতিবেদন দাখিল করেন।

ওই প্রতিবেদন আমলে নিয়ে ওই দিনই মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। পরোয়ানা জারির ২০ দিন পর ১৬ জুন মোয়াজ্জেম হোসেনকে ঢাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন তাকে একই ট্রাইব্যুনালে হাজির করা হলে কারাগারে পাঠানোর আদেশ দেন একই বিচারক। এরপর থেকে তিনি কারাগারেই রয়েছেন।

 

রাইজিংবিডি/ঢাকা/১৭জুলাই ২০১৯/মামুন খান/হাকিম মাহি

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge