ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

পা হারানো রাসেলকে প্রথম কিস্তি পরিশোধের নির্দেশ

মেহেদী হাসান ডালিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২১ ১:০০:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২১ ৭:৩৩:০১ পিএম
পা হারানো রাসেলকে প্রথম কিস্তি পরিশোধের নির্দেশ
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক: পা হারানো রাসেলকে পাঁচ লাখ টাকার প্রথম কিস্তি পরিশোধ করতে গ্রিন লাইন কর্তৃপক্ষকে এক সপ্তাহ সময় দিয়েছেন হাইকোর্ট। আগামী ২৮ জুলাই এই মামলার পরবর্তী শুনানি অনুষ্ঠিত হবে।

গ্রিন লাইনের আবেদনের প্রেক্ষিতে রোববার বিচারপতি এফআরএম নাজমুল আহাসান ও বিচারপতি কেএম কামরুল কাদেরের হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে গ্রিন লাইনের পক্ষে সময় আবেদন করেন তাদের নতুন নিয়োগ পাওয়া আইনজীবী অ্যাডভোকেট শাহ মঞ্জুরুল হক। রিটের পক্ষে ছিলেন অ্যাডভোকেট খন্দকার সামসুল হক রেজা। রাষ্ট্রপক্ষে শুনানি করেন ব্যারিস্টার আবদুল্লাহ আল মাহমুদ বাশার। এর আগে গ্রিন লাইনের আইনজীবী থেকে নাম প্রত্যাহার করে নেন অ্যাডভোকেট মো. অজিউল্লাহ।

গত ২৫ জুন প্রতি মাসে পাঁচ লাখ টাকা করে বাকী ৪৫ লাখ টাকা গ্রিন লাইন কর্তৃপক্ষকে বাসচাপায় পা হারানো প্রাইভেটকার চালক রাসেল সরকারকে পরিশোধ করতে বলেন হাইকোর্ট। প্রতি মাসের ৭ তারিখের মধ্যে টাকা পরিশোধ করে প্রতিমাসের ১৫ তারিখে তা আদালতকে জানাতে বলা হয়।

কিন্তু প্রথম কিস্তির টাকা এখনো পরিশোধ করেনি গ্রিন লাইন কর্তৃপক্ষ।

এদিকে ১০ এপ্রিল রাসেল সরকারকে আদালতের মাধ্যমে ৫০ লাখ টাকার মধ্যে পাঁচ লাখ টাকার চেক হস্তান্তর করেন গ্রিনলাইন কর্তৃপক্ষ।

গত ৩১ মার্চ গ্রিন লাইন পরিবহনের বাসচাপায় পা হারানো প্রাইভেটকার চালক রাসেল সরকারকে ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ দিতে হাইকোর্টের আদেশ বহাল রাখেন আপিল বিভাগ।

 

রাইজিংবিডি/ঢাকা/২১ জুলাই ২০১৯/মেহেদী/হাকিম মাহি

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge