ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

তিন বছর পর পুলিশের জালে আসামি

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৬, ২৩ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তিন বছর পর পুলিশের জালে আসামি

নিজস্ব প্রতিবেদক : প্রায় তিন বছর আগে গাড়ি চাপায় এক বৃদ্ধকে হত্যার পর আত্মগোপনে গিয়েছিল গাড়িচালক নুরুল আমিন। মামলায় চার্জশিটও আদালতে দিয়েছিল পুলিশ। কিন্তু আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে ধরা পড়ছিলেন না নুরুল। এর মধ্যে পরিবর্তন করেছিলেন তার সেলফোন ও সিম।

পুলিশের ভাষ্যমতে, পেশাদার অপরাধীর মতো তিনি আত্মগোপনে ছিলেন। অবশেষে পুলিশের জালে ধরা পড়েছেন।

মঙ্গলবার পিবিআই ঢাকা মেট্রো (উত্তর) বিশেষ পুলিশ সুপার আবুল কালাম আজাদ রাইজিংবিডিকে বলেন, সোমবার রাজধানীর মোহাম্মদপুর বাবর রোড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। দুই বছর আগে রাজধানীর পল্টনে প্রাইভেটকার চাপায় নিহত হন বৃদ্ধ হরিদাস গোপ। ওই মামলায় পলাতক ছিলেন তিনি। তার বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ থানার মাছিমপুর গ্রামের উত্তর হরিদচর দরগা শরীফ এলাকায়।

২০১৭ সালের ১৩ আগস্ট সকাল সোয়া ৯টার দিকে ২৮ বঙ্গবন্ধু এভিনিউ সড়ক পার হওয়ার সময় একটি দ্রুতগামী এলিয়ন প্রাইভেটকারের চাপায় তার মৃত্যু হয় হরিদাস গোপের। তিনি নিজের বাড়িতে ঘি তৈরি করে পল্টন ও পুরান ঢাকায় বিক্রি করতেন। নিহত হরিদাস গোপের বাড়ি গাজীপুরের কালিয়াকৈরের সাদুল্লাপুর গ্রামে।

আবুল কালাম আজাদ আরো বলেন, ওই গাড়িচালক ছিলেন নুরুল আমিন। ঘটনার পর তিনি কৌশলে গাড়ি নিয়ে সেখান থেকে পালিয়ে যান। এ ঘটনার নিহতের পরিবার পল্টন মডেল থানায় একটি মামলা করলে তদন্তে পুলিশ চালক নুরুলকে পলাতক দেখিয়ে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন। পরে আদালত স্বপ্রণোদিত হয়ে মামলাটি অধিকতর তদন্তের জন্য পিবিআইকে নির্দেশ দেয়া হয়।


রাইজিংবিডি/ঢাকা/২৩ জুলাই ২০১৯/নূর/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়