ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিটি ব্যাংকের মামলায় চাকরিচ্যুত পপির আগাম জামিন

মেহেদী হাসান ডালিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৩, ২৬ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিটি ব্যাংকের মামলায় চাকরিচ্যুত পপির আগাম  জামিন

নিজস্ব প্রতিবেদক : ৫ কোটি টাকা দাবি করে হুমকির ঘটনায় সিটি ব্যাংক কর্তৃপক্ষের দায়ের করা মামলায় ব্যাংকের চাকরিচ্যুত  অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট মনিরা সুলতানা পপিকে ৬ সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।

সোমবার বিচারপতি ওবায়দুল হাসানের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে পপির পক্ষে শুনানি করেন ব্যারিস্টার সাবরিনা জেরিন। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক।

গত ২০ আগস্ট চাকরিচ্যুত  অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট মনিরা সুলতানা পপির  বিরুদ্ধে ৫ কোটি টাকা দাবির ঘটনায় মামলা করে দি সিটি ব্যাংক লিমিটেড কর্তৃপক্ষ।  রাজধানীর গুলশান থানায় সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ের লিগ্যাল ডিভিশনের হেড অব কোর্ট অপারেশন একেএম আইয়ুব উল্লাহ এ মামলা দায়ের করেন।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়, চাকরিচ্যুত কর্মকর্তা পপি চাকরিতে পুনর্বহালসহ নগদ ৫ কোটি টাকা ও বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা দেওয়ার দাবি করেছেন। এসব দাবি মেনে নেওয়া না হলে এমডিকে চাকরি করতে দেবেন না এবং নানাভাবে হয়রানি করারও হুমকি দেন।

এর আগে গত ১৮ আগস্ট পপি যৌন হয়রানির অভিযোগে সিটি ব্যাংকের এমডিসহ (ব্যবস্থাপনা পরিচালক) তিন উচ্চপদস্থ কর্মকর্তার বিরুদ্ধে রাজধানীর গুলশান থানায় মামলা করেন। মামলায় আসামি করা হয়েছে সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন, হেড অব সিএসআরএম আবদুল ওয়াদুদ ও বোর্ড সেক্রেটারি কাফি খানকে। মামলায় তারা ইতোমধ্যে হাইকোর্ট থেকে জামিন নিয়েছেন।


রাইজিংবিডি/ঢাকা/২৬ আগস্ট ২০১৯/মেহেদী/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়